প্রকাশ পেল ‘মাতাল’ সিনেমার প্রথম গান (ভিডিও)

হাওর বার্তা ডেস্কঃ প্রকাশ পেল চিত্রনায়ক সাইমন সাদিক ও নবাগত নায়িকা অধরা খান অভিনীত ‘মাতাল’ সিনেমার প্রথম গান। গানটির কথা, সুর ও সঙ্গীত আয়োজন করেছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল। রোমান্টিক এই বিস্তারিত..

সৌদি আরবে নারী শ্রমিকদের দুর্বিষহ জীবন

হাওর বার্তা ডেস্কঃ অনেক স্বপ্ন নিয়ে বছর খানিক আগে গৃহকর্মীর কাজ নিয়ে সৌদি আরবে পাড়ি দিয়েছিলেন সফুরা। সেখানে গিয়ে প্রথমে তিনি গৃহস্থালীর কাজ করেন। কিছু দিন পর নিয়োগ কর্তার আচরণে বিস্তারিত..

প্রতিদিন একটি আমলকী খান আপনার ৭টি শারীরিক সমস্যা দূর করবে

হাওর বার্তা ডেস্কঃ আমলকী ফল হিসেবে একটি অনন্য ফল। এছাড়া এটি ভেষজ চিকিৎসায় একটি বিখ্যাত উদ্ভিদ। আমাদের দেশসহ ভারতীয় উপমহাদেশে প্রায় ৫০০০ হাজার বছরের বেশি সময় ধরে দেহের প্রতিরোধক ক্ষমতা বিস্তারিত..

ব্রাহ্মণবাড়িয়ায় ১৮০ কেজি গাঁজা উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ায় জ্বালানী মন্ত্রণালয়ের স্টিকারযুক্ত মাইক্রোবাস থেকে ১৮০ কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত তিনজনকে আটক করেছে পুলিশ। আজ শনিবার সকাল কশবা উপজেলার কাইমপুর ইউনিয়নের কামালপুর বিস্তারিত..

১৯ জনকে নিয়োগ দেবে জাতীয় মহিলা সংস্থা

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় মহিলা সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। চারটি পদে মোট ১৯ জনকে নিয়োগ দেবে জাতীয় মহিলা সংস্থা। পদের নাম ডেসপাস রাইটার যোগ্যতা মাধ্যমিক স্কুল সার্টফিকেট পরীক্ষায় পাস বিস্তারিত..

ডিএসএলআরের বিকল্প সনির এই ফোন

হাওর বার্তা ডেস্কঃ যারা ডিএসএলআর ক্যামেরা দিয়ে প্রফেশনাল ছবি তোলেন তাদের জন্য সুখবর! আপনাকে আর ডিএসএলআর ক্যামেরা বহন করতে হবে না। ফোন দিয়েই তোলা যাবে ভালো মানের ছবি। এমনই একটি বিস্তারিত..

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কার্যক্রম শুরু ১৬ সেপ্টেম্বর

হাওর বার্তা ডেস্কঃ আগামী রবিবার (১৬ সেপ্টেম্বর) নতুন আটটি থানা নিয়ে যাত্রা শুরু করতে যাচ্ছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি)। রবিবার সকাল ১০টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে জিএমপির কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন বিস্তারিত..

ঘুরে আসুন বাইক্কা বিল থেকে

হাওর বার্তা ডেস্কঃ ব্যস্ত নগরজীবনে কাজকর্মের চাপে যখন পিষ্ট হয়ে যাচ্ছেন, ঠিক তখনই ঢাকার বাইরে কোনো জায়গা থেকে ঘুরে আসতে পারেন। একঘেয়েমি দূর হওয়ার পাশাপাশি  প্রকৃতির সান্নিধ্য পাবেন খুব কাছ বিস্তারিত..

সুযোগ পেয়েও এমবাপেকে কেনেনি চেলসি

হাওর বার্তা ডেস্কঃ কিলিয়ান এমবাপে। মাত্র ১৯ বছর বয়স। কিন্তু এরই মধ্যে বিশ্ব জয় করেছে ফেলেছেন ফ্রান্সের এই বিস্ময় বালক। রাশিয়ার বিশ্বকাপে ফরাসিদের চ্যাম্পিয়ন হওয়া বড় অবদান দুর্দান্ত এমবাপের। এই বিস্তারিত..

সোমবার কোটা সংস্কার নেতাদের সঙ্গে বসবে ছাত্রলীগ

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. গোলাম রাব্বানী বলেছেন, আগামী সোমবার কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে বসবে তার সংগঠন। তিনি আরো বলেন, ছাত্রলীগ সবসময় ছাত্রদের নৈতিক ও যৌক্তিক আন্দোলনের বিস্তারিত..