নক আউট পর্বে শেষ ষোলতে কে কার প্রতিপক্ষ

হাওর বার্তা ডেস্কঃ রাশিয়ার লুঝনিকি স্টেডিয়ামে স্বাগতিক রাশিয়া ও সৌদি আরবের ম্যাচ দিয়ে গত ১৪ জুন যাত্রা শুরু হয়েছিল গ্রেটেস্ট শো অন আর্থ খ্যাত বিশ্বকাপ ফুটবলের যাত্রা। দেখতে দেখতে প্রথম বিস্তারিত..

যা করলে ফ্রান্সকে হারাতে পারবে আর্জেন্টিনা

হাওর বার্তা ডেস্কঃ রাশিয়া বিশ্বকাপে চোখ রাখার মতো দল আর্জেন্টিনা। আলবেসেলেস্তেদের খেলায় হতাশ হবার জন্য তাদের খেলায় চোখ রাখা যেতে পারে। আবার পরের ম্যাচে মুগ্ধ হবার জন্যও। দল নিয়ে ভবিষ্যতবানী বিস্তারিত..

মাঠে এলেই প্রতি ম্যাচে ম্যারাডোনাকে ১১ লাখ টাকা সম্মানী দেয় ফিফা

হাওর বার্তা ডেস্কঃ নাইজেরিয়ার বিপক্ষে বাঁচা-মরার ম্যাচে সাবেক শীষ্যদের সমর্থন জানাতে মাঠে ছিলেন আর্জেন্টিনার সাবেক কিংবদন্তি। চলমান বিশ্বকাপে আর্জেন্টিনার সবগুলো ম্যাচই মাঠে বসে উপভোগ করেবেন বর্ণাঢ্য এই ক্রীড়া ব্যক্তিত্ব। এবার বিস্তারিত..

আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে দুই ভাইয়ে যুদ্ধ

হাওর বার্তা ডেস্কঃ সংসদ সদস্য পদটি এতোটাই লোভনীয় হয়ে উঠেছে যে এ নিয়ে ভাইয়ে ভাইয়ে যুদ্ধ শুরু হয়েছে নরসিংদীতে। নরসিংদী-২ (পলাশ ও সদরের একাংশ) নির্বাচনী এলাকায় আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে বিস্তারিত..

আজও বেঁচে আছে নিউটনের মাথায় আপেল পড়া সেই গাছটি

হাওর বার্তা ডেস্কঃ বিজ্ঞানী স্যার আইজ্যাক নিউটন। গ্রহ-নক্ষত্রের টানের মূল কারণ খুঁজে পেয়ে আবিষ্কার করেছিলেন মাধ্যাকর্ষণের সূত্র। কিন্তু এর নেপথ্যে ছিল একটি আপেল গাছ! প্রায় সাড়ে ৩০০ বছর আগের কথা। বিস্তারিত..

কিশোরগঞ্জের ভৈরব পৌরসভার বাজেট ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ভৈরব পৌরসভার ২০১৮-২০১৯ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে। আজ বৃহস্পতিবার রাতে পৌরসভার মেয়র এ্যাডভোকেট ফখরুল আলম আক্কাছ সংবাদ সম্মেলন করে বাজেট ঘোষণা করেন। এ সময় বিস্তারিত..

আগামীকাল ফের আন্দোলনের ঘোষণা আসছে

বাঙালী কণ্ঠ নিউজঃ সরকারি চাকরিতে কোটাপ্রথা বাতিলে সরকারি ঘোষণা বাস্তবায়ন না করায় ফের আন্দোলনে নামতে যাচ্ছেন শিক্ষার্থীরা। এ জন্য শনিবার বেলা ১১টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরির সামনে সংবাদ সম্মেলন ডেকেছে বিস্তারিত..

পদ্মা সেতুর ৫৬ শতাংশ কাজ শেষ হয়েছে : ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ দেশের সর্ববৃহৎ প্রকল্প পদ্মা সেতুর ৫৬ শতাংশ কাজ শেষ হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ শুক্রবার বেলা ১১টার বিস্তারিত..

ফেলে আসা স্মৃতিগুলো কি কুড়ে কুড়ে খায় মনকে

হাওর বার্তা ডেস্কঃ ফেলে আসা স্মৃতিগুলো কি কুড়ে কুড়ে খায় আপনার মনকে? হাজার কাজে নিজেদের ব্যস্ত রেখেও প্রাক্তনকে মন থেকে মুছে ফেলা যেন সম্ভব হয় না। ভাববেন না। এমনটা আপনার বিস্তারিত..

সম্ভাবনাময় ‘ওপি নারিকেল’ চাষ

হাওর বার্তা ডেস্কঃ প্রচলিত বিভিন্ন জাতের নারিকেল গাছ থেকে ফলন পেতে ৬ থেকে ৭ বছর লেগে যায়। এরপর গাছপ্রতি ৪০-৫০টি নারিকেল পাওয়া যায়। তবে ভিয়েতনামের ‘ওপি’ নারিকেল গাছের ফলন পেতে বিস্তারিত..