জুলাই-আগস্টে বন্যার আশঙ্কা

হাওর বার্তা ডেস্কঃ স্বাভাবিক হয়ে আসছে সিলেট অঞ্চলের বন্যা পরিস্থিতি। তবে আগামী সপ্তায় বাড়বে যমুনার পানি। জুলাই-আগস্ট মাস নাগাদ এ নদীর পানি বৃদ্ধি পেয়ে ঢাকার আশপাশের বন্যা দেখা দিতে পারে বিস্তারিত..

আজ রাতে জানা যাবে আওয়ামী লীগের মেয়র প্রার্থীদের নাম

হাওর বার্তা ডেস্কঃ রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি করপোরেশন নির্বাচনের অনুষ্ঠিত ৩০ জুলাই। এরই মধ্যেই তিন সিটি করপোরেশন থেকে ১২ জন প্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছেন। আজ রাতে ভাগ্য নিধারণ বিস্তারিত..

খালেদা জিয়া তো চেয়েছিলেন আমি কারাগারেই মারা যাই

হাওর বার্তা ডেস্কঃ ৬ বছর কারান্তরীণ থাকার সময় চিকিৎসা পাননি’ দাবি করে প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, কারাগারে থাকার সময় ডাক্তার তো দুরের কথা বিস্তারিত..

গরুকে ধর্ষণের পর হত্যা

হাওর বার্তা ডেস্কঃ বিকৃতকাম মানুষের যৌন লালসার কারণে অহরহ ধর্ষণের শিকার হচ্ছে শিশু, কিশোরী, তরুণী, কর্মজীবী নারী, গৃহবধূসহ বিভিন্ন শ্রেণির নারী। এবার রেহাই পেল না গরুও। অবাক হচ্ছেন তাই না! বিস্তারিত..

যে কারণে মদ্যপান কিংবা সিগারেটের চেয়ে গাঁজা সেবন নিরাপদ

হাওর বার্তা ডেস্কঃ সন্ধ্যায় গাঁজা সেবন করা আর শুক্রবার রাতে এক গ্লাস ওয়াইন পান করা–এ দুটো বিষয় আমার কাছে একই মনে হয়। আমার বয়সী যারা আছে তারা মনে করে মদ্যপান বিস্তারিত..

বিবাহ বিচ্ছেদ নিয়ে ফেসবুক পোস্ট তাসনুভা তিশার

হাওর বার্তা ডেস্কঃ বিবাহ বিচ্ছেদের তালিকায় যোগ হলো আরও এক তারকার নাম। এবার ঘর ভেঙেছে মডেল অভিনেত্রী তাসনুভা তিশার। প্রেমের সম্পর্ক থেকে পারিবারিকভাবে ২০১৫ সালের ১৪ ফেব্রুয়ারি বিয়ে করেছিলেন তিশা বিস্তারিত..

যে ৬ কারণে আমড়া খাবেন

হাওর বার্তা ডেস্কঃ ১. ক্যালসিয়ামের চাহিদা পূরণ : ক্যালসিয়ামের অভাবে হাড়ের রোগ, মাংস পেশীর খিঁচুনিসহ অনেক রোগ হতে পারে। তাই প্রতিদিনের ক্যালসিয়ামের চাহিদা পূরণে আমড়ার খাওয়া যেতে পারে। ২. ত্বক বিস্তারিত..

জাতিসংঘের পুলিশপ্রধানদের সম্মেলনে আইজিপি

হাওর বার্তা ডেস্কঃ জাতিসংঘ সদরদপ্তরে গত ২০ জুন থেকে শুরু হয়েছে দুই দিনব্যাপী জাতিসংঘের পুলিশ প্রধানদের দ্বিতীয় সম্মেলন। জাতিসংঘের ১৯৩টি সদস্য রাষ্ট্রের পুলিশ বাহিনীর প্রধানদের এই সম্মেলনে যোগ দেন বাংলাদেশ বিস্তারিত..

যৌতুকের বহুমাত্রিক কুফল

হাওর বার্তা ডেস্কঃ যৌতুক মানুষের সামাজিক ও অর্থনৈতিক জীবনের ওপর চরম আঘাত হানে। কন্যাদায়গ্রস্ত বাবা চাকরিজীবী হলে ঘুষ ও অন্যান্য দুর্নীতিতে জড়িয়ে পড়ে। ব্যবসায়ী হলে চোরাকারবারি, মজুতদারিসহ বিভিন্ন অপকর্মে লিপ্ত বিস্তারিত..

শিক্ষাপ্রতিষ্ঠানকে এমপিওভুক্তির দাবিতে রাষ্ট্রপতিকে স্মারকলিপি

হাওর বার্তা ডেস্কঃ স্বীকৃতিপ্রাপ্ত নন–এমপিও এমপিও শিক্ষাপ্রতিষ্ঠানকে এমপিওভুক্ত করার দাবিতে আন্দোলনরত শিক্ষকরা পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী রাষ্ট্রপতি বরাবর স্মারকলিপি দিয়েছেন। আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক-কর্মচারী ফেডারেশনের বিস্তারিত..