খালেদা জিয়ার মুক্তির দাবিতে আজ সারাদেশে সমাবেশ করবে বিএনপি

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং তার সুচিকিৎসা নিশ্চিতের দাবিতে আজ সোমবার রাজধানী ঢাকাসহ সারাদেশে সমাবেশের করবে দলটি। রবিবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত..

আসছে আল্লাহর রহমত আর ভালোবাসা কুড়োনোর মাস

হাওর বার্তা ডেস্কঃ সময় বয়ে বয়ে মাহে রজমান আবার এগিয়ে আসছে। জানি না আল্লাহ পাক তার দয়ার চাদরে ঢেকে রাখা বান্দাদের তালিকায় আমার নামটিও টুকে নিয়েছেন কি-না। হায়! কতই না বিস্তারিত..

বাংলাদেশ বিজিবির অভিযানে এপ্রিলে ৮৪ কোটি টাকার চোরাচালান পণ্য আটক

হাওর বার্তা ডেস্কঃ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) গত এপ্রিল মাসে দেশের সীমান্ত এলাকাসহ অন্যান্য স্থানে অভিযান চালিয়ে ৮৪ কোটি ২ লাখ ৬৬ হাজার টাকা মূল্যের বিভিন্ন প্রকারের চোরাচালান ও মাদক বিস্তারিত..

পাকুন্দিয়ায় উপজেলার গ্রাম পুলিশদের মধ্যে বাইসাইকেল বিতরণ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার পাটুয়াভাঙ্গা, নারান্দী ও এগারসিন্দুর ইউনিয়নের গ্রাম পুলিশদের মধ্যে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। গতকাল রোববার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ মিলনায়তনে এসব বাই-সাইকেল বিতরণ করা হয়। বিস্তারিত..

হাওরাঞ্চলের ধান এখন কৃষকের গলার কাঁটা

হাওর বার্তা ডেস্কঃ যে ধান কৃষকের মুখে হাসি ফুটায়, দুঃখ ভুলায়, নতুন করে স্বপ্ন দেখায়, ভালভাবে বেঁচে থাকার অনুপ্রেরণা যোগায় সেই সোনার ধান এখন হাওরাঞ্চলের কৃষকের গলার কাঁটা হয়ে দাঁড়িয়েছে। বিস্তারিত..

এমপিও ভুক্ত ৯ স্কুল যাচ্ছে তাই শিক্ষার মান

হাওর বার্তা ডেস্কঃ প্রাথমিক বিদ্যালয়গুলোতে সবার জন্য শিক্ষাব্যবস্থা নিশ্চিত করতে বর্তমান শিক্ষাবান্ধব সরকার বেসরকারি বিদ্যালয়গুলোকে জাতীয়করণ করছে। কিন্তু বর্তমানে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় দ্বিতীয় ও তৃতীয় ধাপে গেজেটভুক্ত ৯টি সরকারি প্রাথমিক বিস্তারিত..