নতুন সমবায় বিভাগের সচিব হিসেবে জোর আলোচনা চলছে

হাওর বার্তা ডেস্কঃ পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব পদে যারা আসছেন তা নিয়ে সচিবালয়ে জোর আলোচনা চলছে। বেশ কয়েকজন এই পদে সমাসীন হতে জোর তৎপরতা চালাচ্ছেন বলে জানা গেছে। বিস্তারিত..

তাড়াইলের সুমির স্বামীর পৈতৃক সম্পত্তি ফেরত পেতে প্রশাসনের দ্বারে দ্বারে

সুমন মিয়া তাড়াইল প্রতিনিধি: কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার ২নং রাউতি ইউনিয়নের মেছগাঁও গ্রামের বিধবা সুমি আক্তার স্বামীর পৈতৃক সম্পত্তি ফেরত পেতে প্রশাসনের ন্যায় বিচারের আশায়  দ্বারে দ্বারে ঘুরছেন। জানা গেছে, বিগত বিস্তারিত..

বিএনপি নেতাদের অ্যাকাউন্টের তথ্য চেয়ে বিভিন্ন ব্যাংকে দুদকের নোটিশ

হাওর বার্তা ডেস্কঃ ১২৫ কোটি টাকা সন্দেহজনক লেনদেনের অভিযোগে বিএনপির ৮ শীর্ষ নেতাসহ ১০ জনের ব্যাংক অ্যাকাউন্টের তথ্য চেয়ে বিভিন্ন ব্যাংকে নোটিশ পাঠিয়েছে দুদক। দুদক সূত্রে জানা যায়, যাদের অ্যাকাউন্টের বিস্তারিত..

কিশোরগঞ্জ জেলার মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল জব্বার আর নেই

হাওর বার্তা ডেস্কঃ মুক্তিযুদ্ধের বীর সেনানী কিশোরগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়ন পরিষদের প্রথম নির্বাচিত চেয়ারম্যান আব্দুল জব্বার দুনিয়ার মায়া ত্যাগ করে না ফেরার বিস্তারিত..

ছয়জন কর্মকর্তার সচিব হিসেবে পদোন্নতি দিয়েছে সরকার

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রশাসনের ছয়জন কর্মকর্তাকে সচিব হিসেবে পদোন্নতি দিয়েছে সরকার। এর আগে প্রত্যেকে ভারপ্রাপ্ত সচিব হিসেবে দায়িত্ব পালন করতেন। জনপ্রশাসন মন্ত্রণালয় আজ বুধবার এক আদেশে এসব কর্মকর্তাকে পদোন্নতি দিয়ে বিস্তারিত..

কে কাকে অনুকরণ করলেন

হাওর বার্তা ডেস্কঃ বরাবরই বলিউড তারকা রণবীর সিং পোশাকের ভিন্নতায় প্রায়ই সবাইকে চমকে দেন। বিভিন্ন অনুষ্ঠানে অদ্ভুত ডিজাইনের সব পোশাক গায়ে উপস্থিত হন ৩২ বছর বয়সী এই অভিনেতা। এ বছরের বিস্তারিত..

আগামীকাল থেকে মনোনয়ন পত্র বিক্রি করবে বিএনপি

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি আসন্ন গাজীপুর ও খুলনা সিটি করপোরেশন নির্বাচনে অংশ নেবে। এই নির্বাচন ঘিরে প্রস্তুতি শুরু করেছে দলটি। আগামীকাল ৫ এপ্রিল মনোনয়নপত্র বিক্রি করবে। সকাল ১০টা থেকে বিকাল বিস্তারিত..

এমপিও তালিকাভুক্ত শিক্ষকদের ভুল সংশোধনের সুযোগ দিয়েছে

হাওর বার্তা ডেস্কঃ দেশের বেসরকারি শিক্ষক-কর্মচারীদের বেতন-ভাতার সরকারি অংশের (এমপিও) তালিকাভুক্ত শিক্ষকদের ভুল সংশোধনের সুযোগ দিয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (মাউশি)। আগামী ৮ এপ্রিল পর্যন্ত সংশোধনের সুযোগ পাবেন শিক্ষকরা। বিস্তারিত..

মুগ ডালের স্বাস্থ্য উপকারিতা

হাওর বার্তা ডেস্কঃ গবেষণা বলছে এক কাপ রান্না করা মুগ ডালে রয়েছে কম করে ২১২ ক্যালরি, ১৪ গ্রাম প্রোটিন, ১৫ গ্রাম ফাইবার, ১ গ্রাম ফ্যাট, ৪ গ্রাম শর্করা, ৩২১ মাইক্রোগ্রাম বিস্তারিত..

হাওরে কাস্তে দিয়ে ধান কেটেছেন ডিসি

হাওর বার্তা ডেস্কঃ কৃষককে অনুপ্রাণিত করতে হাওরে কাস্তে দিয়ে ধান কেটেছেন নেত্রকোনার জেলা প্রশাসক মঈনউল ইসলাম। এর মাধ্যমে তিনি হাওরে ধান কাটা উৎসবের উদ্বোধন করেন। হাওরে ধান কাটা উৎসবের উদ্বোধন বিস্তারিত..