কিশোরগঞ্জ জেলার মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল জব্বার আর নেই

হাওর বার্তা ডেস্কঃ মুক্তিযুদ্ধের বীর সেনানী কিশোরগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়ন পরিষদের প্রথম নির্বাচিত চেয়ারম্যান আব্দুল জব্বার দুনিয়ার মায়া ত্যাগ করে না ফেরার দেশে চলে গেলেন। মঙ্গলবার রাত ১১টার দিকে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে কিশোরগঞ্জ জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহি……. ওয়া ইন্না ইলাইহি…….. রাজিউন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী, ছয় ছেলে, দুই মেয়ে ও আতীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ বুধবার বাদ জোহর কিশোরগঞ্জ সদর উপজেলার পাটধা মছারবাইদ গ্রামের নিজ বাড়ি সংলগ্ন মরহুমের প্রতিষ্ঠিত হাজী একরাম হোসেন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নামাজে জানাজা ও রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

রাষ্ট্রীয় মর্যাদায় অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আনোয়ার, সহকারী কমিশনার (ভূমি) আবুল হাসেম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব আসাদ উল্লাহ, ডেপুটি কমান্ডার বাছির উদ্দীন ফারুকী, মুক্তিযোদ্ধা ডা. ছিদ্দীক হোসাইন, হাবিবুর রহমান, এ বি ছিদ্দীক, জেলা সিপিবির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট এনামুল হক, বৌলাই ইউপি চেয়ারম্যান আওলাদ হোসেনসহ বিভিন্ন রাজনৈতিক দলের স্থানীয় নেতৃবৃন্দ ও কিশোরগঞ্জ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর