খালেদা জিয়ার সাজা বাড়াতে দুদকের আপিল

হাওর বার্তা ডেস্কঃ জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পাঁচ বছরের কারাদণ্ড আরও বাড়াতে আপিল আবেদন করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। আজ রোববার (২৫ মার্চ) হাইকোর্টের বিস্তারিত..

বিএনপি বাংলাদেশকে বিশ্বাস করে না

হাওর বার্তা ডেস্কঃ খালেদা জিয়ার আইনজীবী হিসেবে বিদেশি আইনজীবী লর্ড কারলাইনকে যে নিয়োগ দিয়েছেন এটা অত্যন্ত দুঃখজনক। আসলে বিএনপির কাছ থেকে মানুষ এরকমটাই আশা করে। আজ রোববার সচিবালয়ে ১০ দেশের কূটনীতিকদের বিস্তারিত..

শরীরের কার্যক্ষমতা বাড়ায় কাঁচা আম

হাওর বার্তা ডেস্কঃ গ্রীষ্মকালীন ফল হলেও বাজারে এরই মধ্যে উঠতে শুরু করেছে কাঁচা আম। পাকা আম খেতে সুস্বাদু এবং পুষ্টিকর হলেও কাঁচা আমেরও গুণের শেষ নেই। পুষ্টিবিদরা জানান, গ্রীষ্মকালে কাঁচা আমের বিস্তারিত..

সালমান শাহ‌-মৌসুমীর ২৫ বছর পা রাখল

হাওর বার্তা ডেস্কঃ বাংলা চলচ্চিত্রের ব্যবসা সফল ছবির তালিকায় যে সব চলচ্চিত্র আছে তার মাঝে সোহানুর রহমান সোহানের ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবিটি অন্যতম। পাশাপাশি এই ছবিতে অভিনয় করা নায়ক নায়িকাও বিস্তারিত..

পরীক্ষা শুরুর ২৫ মিনিট আগে নির্ধারণ হবে প্রশ্নের সেট

হাওর বার্তা ডেস্কঃ প্রশ্নফাঁস ঠেকাতে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরুর ২৫ মিনিট আগে লটারির মাধ্যমে প্রশ্নপত্রের সেট নির্ধারণ করা হবে বলে জানিয়েছেন, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মোঃ সোহরাব বিস্তারিত..

আগামীকাল ২৬ মার্চ দেশে ও বিদেশে একযোগে জাতীয় সঙ্গীত

হাওর বার্তা ডেস্কঃ আগামীকাল ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সালাম গ্রহণকালে শুদ্ধসুরে জাতীয় সঙ্গীত পরিবেশন করা হবে। এসময় সারাদেশে ও বিদেশে একযোগে বিস্তারিত..

২৫ মার্চের গণহত্যা বিশ্বমানবতার ইতিহাসে একটি কালো অধ্যায় : রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি আবদুল হামিদ বলেছেন, ২৫ মার্চের গণহত্যা শুধু বাংলাদেশেরই নয়, বিশ্বমানবতার ইতিহাসেও একটি কালো অধ্যায়। গণহত্যা দিবস উপলক্ষে দেওয়া এক বাণীতে তিনি এ কথা বলেন। রাষ্ট্রপতি বলেন, বিস্তারিত..

অতি পরিচিত পেয়ারার অজানা ৭ উপকারিতা

হাওর বার্তা ডেস্কঃ বাড়িতে হোক কিংবা অফিসে, কাজের সময়ে কিংবা অবসরে, পেয়ারা মুখে দিলেই পাওয়া যায় তৃপ্তি। একটু লবণ দিয়ে এই ফল খেলে, এই ফলের স্বাদ প্রায় অমৃত সমান। তবে বিস্তারিত..

বিনিয়োগ শিক্ষাই শেয়ারবাজারে সবচেয়ে বড় প্রটেকশন

হাওর বার্তা ডেস্কঃ দেশের পুঁজিবাজার ও আর্থিক খাতের সঙ্গে দীর্ঘদিনের সম্পৃক্ততা বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের (বিএমবিএ) সভাপতি মোহাম্মদ নাসির উদ্দিন চৌধুরীর। শেয়ারবাজারের চলমান পরিস্থিতি নিয়ে সম্প্রতি তিনি একটি জনপ্রিয় দৈনিকের বিস্তারিত..

ছেলেকে নিয়ে বেশ দুশ্চিন্তায় থাকেন জ্যাকি শ্রফ

হাওর বার্তা ডেস্কঃ বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় বলিউড অভিনেতা টাইগার শ্রফ। ধীরে ধীরে ইন্ডাস্ট্রিতে শক্ত অবস্থান তৈরি করছেন তিনি। বিশেষ করে অসাধারণ অ্যাকশন স্টান্ট ও নাচের কারণে উঠতি প্রজন্মের কাছে বিস্তারিত..