ভাটি শার্দূলকে শুভেচ্ছা জানাতে প্রস্তুত কিশোরগঞ্জের সকল শ্রেণীর জনতা

হাওর বার্তা ডেস্কঃ ভাটি শার্দূল রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ দ্বিতীয় মেয়াদে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় কিশোরগঞ্জের সকল শ্রেণীর জনতা আগামীকাল (১৭ ফেব্রুয়ারি) সাংস্কৃতিক অনুষ্ঠান ও আনন্দ র‌্যালির বিশাল প্রস্তুতি নিয়েছে। দল-মত বিস্তারিত..

সরবরাহ বাড়ায় কমেছে পেঁয়াজের দাম

হাওর বার্তা ডেস্কঃ সরবরাহ বাড়ায় কমে এসেছে পেঁয়াজের দাম। কিন্তু দেশে উৎপাদিত পেঁয়াজের চেয়ে তুলনামুলক বেশি দামে বিক্রি হচ্ছে ভারত থেকে আমদানীকৃত বড় পেঁয়াজ। আজ শুক্রবার রাজধানীর হাতিরপুল, কারওয়ানবাজার, মোহাম্মদপুর বিস্তারিত..

রক্তের সুগারের মাত্রা নিয়ন্ত্রণ করবে হলুদ

হাওর বার্তা ডেস্কঃ যাদের রক্তে সুগারের সমস্যা আছে তাদের সব চাইতে বড় টেনশন হচ্ছে সুগারের মাত্রা কীভাবে নিয়ন্ত্রণে রাখবেন। অনেক সময়ায় খাবার কন্ট্রোল করতে গিয়ে শরীর আরো খারাপ করে ফেলে। বিস্তারিত..

উথারিয়ায় হাওরের বাঁধের গোড়ার মাটি দিয়েই বাঁধ হচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ দেখার হাওর জেলার চারটি উপজেলার খাদ্য ভান্ডার। এ হাওরের সব চেয়ে গুরুত্বপূর্ণ বাঁধ হচ্ছে উথারিয়া। এ বাঁধের বিভিন্ন অংশে নির্মাণের কাজ শুরু হয়েছে মাত্র ক’দিন আগে। ভিন্ন বিস্তারিত..

দেশে তৈরি চতুর্থ স্মার্টফোন ‘প্রিমো এফ৭এস’ বাজারে

হাওর বার্তা ডেস্কঃ ওয়ালটন বাজারে নিয়ে এলো বাংলাদেশে তৈরি চতুর্থ স্মার্টফোন। যার মডেল ‘প্রিমো এফ৭এস’। ১৫ ফেব্রুয়ারি থেকে দেশের সব ওয়ালটন প্লাজা, মোবাইল ফোন ব্র্যান্ড এবং রিটেইল আউটলেটে মিলছে ‘মেইড বিস্তারিত..

বাংলাদেশ-মিয়ানমারের স্বরাষ্ট্রমন্ত্রী পর্যায়ের বৈঠক শুরু

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে আশ্রয় নেওয়া রোহিঙ্গাদের মিয়ানমারে ফিরিয়ে নেওয়ার বিষয়ে বাংলাদেশের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে বৈঠকে বসেছেন মিয়ানমারের স্বরাষ্ট্রমন্ত্রী লেফটেন্যান্ট জেনারেল কিউ সোয়ে। আজ শুক্রবার দুপুর ২টা ৫০ মিনিটে বিস্তারিত..

অবশেষে একটি মুদি দোকানের সামনে এসএসসির বাকি ৫০ উত্তরপত্র

হাওর বার্তা ডেস্কঃ অবশেষে একটি মুদি দোকানের সামনে পরিত্যক্ত অবস্থায় পাওয়া গেছে এবারের এসএসসি পরীক্ষার ইংরেজি প্রথমপত্রের হারানো ৫০টি উত্তরপত্র। বৃহস্পতিবার রাতে জয়পুরহাট শহরের সোনারপট্টি (বাজার গলি) সড়কের ওপর থেকে বিস্তারিত..

নেইমারকে দানব আখ্যা দিলেন স্বদেশী ফুটবলার

হাওর বার্তা ডেস্কঃ চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলর প্রথম লেগের ম্যাচে নেইমারের পিএসজিকে উড়িয়ে দেয় রোনালদোর রিয়াল মাদ্রিদ। ভালোবাসা দিবসে এমন একটা পরাজয়ে ক্ষতবিক্ষত পিএসজির প্রাণভোমরা নেইমারের হৃদয়। এর মধ্যে আবার বিস্তারিত..

কুষ্টিয়ায় আখের জমিতে তামাকের চাষ

হাওর বার্তা ডেস্কঃ কুষ্টিয়ায় ব্যাপকভাবে বৃদ্ধি পেয়েছে বিষবৃক্ষ তামাকের চাষ। এতে কমে আসছে চিনির কাঁচামাল আখের যোগান। সংশ্লিষ্টরা বলছেন, ধান, গম, পাট, আখ ও ভুট্টার চেয়ে পরিশ্রম বেশি হওয়া সত্ত্বেও বিস্তারিত..

৫ কারণে আপনার অতিরিক্ত মেদ কমছে না

হাওর বার্তা ডেস্কঃ বহুদিন ধরে চেষ্টা করে চলেছেন মোটা থেকে রোগা হওয়ার। ডায়েট বদলেছেন, এক্সারসাইজ করছেন, কিন্তু তবুও কোনও ভাবেই দেহের অতিরিক্ত মেদ কমছে না। ডাক্তাররা বলছেন, শুধুমাত্র খাওয়া-দাওয়া বদলে, বিস্তারিত..