নারীর প্রতি সহিংসতা রোধে সবাইকে এগিয়ে আসতে হবে

হাওর বার্তা ডেস্কঃ দেশে নারীর প্রতি সহিংসতার চিত্র ভয়াবহ। তাই নারী নির্যাতন প্রতিরোধে সরকারকে জিরো টলারেন্সে নীতি গ্রহণ করতে হবে। একই সঙ্গে নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে সবাইকে এগিয়ে আসতে হবে। বিস্তারিত..

ডায়াবেটিস রুখতে যে খাবারগুলো এড়িয়ে চলবেন

হাওর বার্তা ডেস্কঃ বিশ্ব জুড়ে সমীক্ষায় দেখা গেছে মেয়েদের মধ্যে ডায়াবেটিসের প্রবণতা ভয়ঙ্করভাবে বাড়ছে। বিশ্বে প্রায় ২০ কোটি নারী এই রোগের শিকার। বাংলাদেশ ডায়াবেটিক সমিতি বলছে, বর্তমানে ৩৫ লাখের বেশি বিস্তারিত..

দেশের স্বাধীনতায় বিশ্বাস করে না বিএনপি

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি দেশের স্বাধীনতায় বিশ্বাস করে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ। আজ রাজবাড়ীর পাংশা সরকারী জর্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা বিস্তারিত..

‘আমার মা আমার বেহেশত’ শুরু হচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ ‘প্রিয়া আমার প্রিয়া’, ‘নিঃশ্বাস আমার তুমি’, ‘ডন নাম্বার ওয়ান’, ‘হিরো: দ্য সুপারস্টার’সহ বেশ কিছু ব্যবসাসফল সিনেমার নির্মাতা বদিউল আলম খোকন। এবার তিনি নির্মাণ করছেন ‘আমার মা আমার বিস্তারিত..

এরশাদকে আরেক বার ক্ষমতায় সুযোগ দিন

হাওর বার্তা ডেস্কঃ দেশের কৃষকদের ভাগ্যের উন্নয়নে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদকে আবার ক্ষমতায় বসাতে হবে। তিনি ক্ষমতায় থাকলে কৃষি সেক্টরে বিপ্লব ঘটবে। সেজন্য কৃষিবান্ধব নেতা পল্লীবন্ধুকে আরেকবার সুযোগ দিন।’ বিস্তারিত..

ঢাবির প্রশ্ন ফাঁসের চেষ্টা তিন শিক্ষার্থীসহ ৬ জন আটক

হাওর বার্তা ডেস্কঃ বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার প্রশ্ন ফাঁসের চেষ্টার অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থীসহ মোট ছয়জনকে আটক করেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ। তাদের কাছ থেকে ‘জ্যামার’ অকার্যকর করার সরঞ্জামসহ প্রশ্ন বিস্তারিত..

সারাদেশে শীতের তীব্রতা বাড়ছে

হাওর বার্তা ডেস্কঃ রংপুর, রাজশাহী এবং খুলনাসহ সারাদেশে ক্রমশ বাড়ছে তীব্রতা বাড়ছে। উত্তরাঞ্চলের কিছু কিছু স্থানে শীতের তীব্রতা কিছুটা বেশি। আগামীকাল সকাল পর্যন্ত আবহাওয়ার পূর্বাভাসে জবলা হয়েছে, চুয়াডাঙ্গা সর্বনিম্ন তাপমাত্রা ১১ বিস্তারিত..

বীজ থেকে ফসল তোলার সময় হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ রোমের বাইরে পাহাড়ি অঞ্চলে ৬২ একরের বিশাল এক খামার। সেই খামারে ফসল তোলার সময় হয়েছে। এখান থেকে আসা খাবার যায় সরাসরি পোপ ফ্রান্সিসের টেবিলে। এই খাবার চলে বিস্তারিত..

বঙ্গবন্ধু ৭ই মার্চের ভাষণেই সোনার বাংলা গড়ে তোলার কথা বলেছেন

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশ কেমন হবে- তা বঙ্গবন্ধু তার ৭ই মার্চের ভাষণেই বলে গেছেন। একটি উন্নত সমৃদ্ধ সোনার বাংলা গড়ে তোলার কথাও তিনি ওই ভাষণেই বলে বিস্তারিত..

আওয়ামী লীগ মানুষের কল্যাণ করাই হচ্ছে রাজনীতির মূলমন্ত্র

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, মানুষের কল্যাণ করাই হচ্ছে রাজনীতির মূলমন্ত্র। গরীব-দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্যই আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাতদিন বিস্তারিত..