সবজি চাষে ব্যস্ত সময় কাটাচ্ছেন কৃষকেরা

হাওর বার্তা ডেস্কঃ শীতকালীন সবজি আগাম বাজারে তুলতে পারলেই বেশি লাভ, আর একটু দেরি হলেই বাজারে বেচতে হয় পানির দরে। এ কারণে কিশোরগঞ্জের নিকলী উপজেলার সাতটি ইউনিয়নের কৃষকেরা শীতকালীন সবজি বিস্তারিত..

শান্তিরক্ষা মিশনে সশস্ত্র বাহিনী সুনাম বয়ে আনছে

হাওর বার্তা ডেস্কঃ জাতিসংঘ শান্তিরক্ষা বাহিনীতে কর্মরত আমাদের সশস্ত্র বাহিনীর সদস্যরা কর্মদক্ষতা ও উঁচু মানের পেশাদারিত্বের পরিচয় দিয়ে দেশের সুনাম বয়ে আনছে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। আজ বিস্তারিত..

গরু দিয়ে ধান মাড়াই এখন আর দেখা যায় না

হাওর বার্তা ডেস্কঃ ঝিনাইদহ জেলা জুড়েই গ্রামবাংলার এক অপরুপ ঐতিহ্য গরু দিয়ে ধান মাড়াই এখন আর দেখা যায় না। জেলা জুড়ে কৃষকের সবুজ শ্যামল ধানের ক্ষেত সোনা রং ধারণ করছে। বিস্তারিত..

সরকার সশস্ত্র বাহিনীর আধুনিকায়নে সর্বাত্মক কার্যক্রম চালিয়ে যাচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ সশস্ত্র বাহিনী দিবস ২০১৭ উপলক্ষে আজ দেয়া এক বাণীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সশস্ত্র বাহিনীর প্রতিটি সদস্য দেশপ্রেম, পেশাদারিত্ব এবং উন্নত নৈতিকতার আদর্শে স্ব স্ব দায়িত্ব নিষ্ঠার সাথে বিস্তারিত..

সরকারি চাকরিতে শূন্য পদ পূরণে সরকার উদ্যোগ নিয়েছে

হাওর বার্তা ডেস্কঃ দেশের সরকারি অফিস, মন্ত্রণালয় ও অধিদপ্তরসমূহে শূন্য পদ পূরণের লক্ষ্যে সরকার প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করেছে। আজ সংসদে সরকারি দলের সদস্য মোরশেদ আলমের এক তারকা চিহ্নিত প্রশ্নের জবাবে বিস্তারিত..

বঙ্গবন্ধু কেবল বঙ্গবন্ধুই নন বিশ্ববন্ধুও বটে

হাওর বার্তা ডেস্কঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন উররশিদ আসকারী বলেছেন, বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণের আন্তর্জাতিক স্বীকৃতি কেবল একজন শেখ মুজিবুর রহমানকে নয় বরং এটা পুরো একটি জাতিকে বৈশ্বিক বিস্তারিত..

জোড় ইজতেমা একদিন আগেই শেষ

হাওর বার্তা ডেস্কঃ টঙ্গীর তুরাগ নদের তীরে গত শুক্রবার শুরু হওয়া পাঁচদিনের জোড় ইজতেমা চারদিনেই সমাপ্ত  ঘোষণা করেছে কর্তৃপক্ষ। ময়দানের শীর্ষ মুরুব্বীদের  জরুরী এক বৈঠকে সিদ্ধান্ত নেওয়ার পর আজ আছরের বিস্তারিত..

অবশেষে মিটলো নেইমার-কাভানির দ্বন্দ্ব

হাওর বার্তা ডেস্কঃ রেকর্ড ট্রান্সফার ফিতে বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দেয়া ব্রাজিলিয়ান অধিনায়ক নেইমারের পিছু যেনো কিছুতেই ছাড়ছিলো না মিডিয়ার গুজব। নতুন দল পিএসজিতে যোগ দেয়ার পরই স্পট কিক করা বিস্তারিত..

সুজনই অন্তর্বর্তীকালীন কোচ

চন্ডিকা হাথুরুসিংহে থাকবেন কী থাকবেন না- এখনও এ বিষয়ে অন্ধকারে রয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এখনও তারা আশা করছেন, হাথুরু ঢাকায় আসবেন এবং তার সঙ্গে সব বিষয়ে কথা-বার্তা বলার সুযোগ পাবেন বিস্তারিত..

আওয়ামী লীগের সংসদীয় দলের সভা আগামী বুধবার

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগ সংসদীয় দলের এক সভা আগামী বুধবার সন্ধ্যা সাড়ে সাতটায় সংসদ ভবনের নবম তলায় সরকারি দলের সভা কক্ষে অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগের সংসদীয় দলের নেতা ও বিস্তারিত..