বাংলাদেশে আসা রোহিঙ্গাদের সংখ্যা বেড়েই চলেছে আবাও

হাওর বার্তা ডেস্কঃ বেড়েই চলেছে বাংলাদেশে আসা রোহিঙ্গাদের সংখ্যা। নদী পথে মৃত্যুর ঝুঁকি বেড়ে যাওয়ায় পাহাড়ী পথ দিয়ে মিয়ানমারের মংডু থেকে নতুন করে বান্দরবান ও কক্সবাজারের স্থল সীমান্ত দিয়ে আসছে বিস্তারিত..

রাশিয়ার রাষ্ট্রীয় পদক অর্ডেন দ্রুঝবি পদকে ভূষিত সাবের হোসেন

হাওর বার্তা ডেস্কঃ ইন্টার পার্লামেন্ট ইউনিয়ন-আইপিইউ সভাপতি ও বাংলাদেশ জাতীয় সংসদের সদস্য সাবের হোসেন চৌধুরী রাশিয়ার রাষ্ট্রীয় পদক অর্ডেন দ্রুঝবি বা বন্ধুত্বের পদকে ভূষিত হয়েছেন। শনিবার সেন্ট পিটার্সবার্গে রাশিয়ার প্রেসিডেন্ট বিস্তারিত..

প্রধান বিচারপতির বিরুদ্ধে অভিযোগ অনুসন্ধান হবে: আইনমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার বিরুদ্ধে ১১টি অভিযোগের বিষয়ে অনুসন্ধান হবে— তাড়াহুড়া করে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ সমীচীন নয় মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক। রোববার দুপুরে সচিবালয়ে বিস্তারিত..

সঙ্গমের সময় মহিলাদের কোন কোন বিষয়ে নজর পুরুষদের

হাওর বার্তা ডেস্কঃ  সঙ্গমে সঙ্গী খুশি থাকুন, এ হয়তো সকলেই চান। তার জন্য নানা উপায়, আয়োজন। বিভিন্ন পদ্ধতির অবলম্বন। কিন্তু সেই উপাচার ছাড়িয়েও হয়তো অন্য কিছুই সঙ্গীর মন টেনে নেয়। নজর বিস্তারিত..

এমপি মজিদ খানকে আজমিরীগঞ্জ উপজেলা যুবলীগের শুভেচ্ছা

হাওর বার্তা ডেস্কঃ আজমিরীগঞ্জ উপজেলা যুবলীগের নবগঠিত আহ্বায়ক কমিটির পক্ষ থেকে হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও আজমিরীগঞ্জ-বানিয়াচং এর সংসদ সদস্য এডভোকেট আব্দুল মজিদ খানকে ফুলেল বিস্তারিত..

স্বামী-স্ত্রীসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ

হাওর বার্তা ডেস্কঃ মাধবপুরে স্বামী-স্ত্রীসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শনিবার ভোর রাতে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো উপজেলার মাদারগড়া গ্রামের নাইম আহম্মদ খোকন (২৬), তার স্ত্রী ইমা বিস্তারিত..

চট্টগ্রাম দক্ষিণ ছাত্রলীগ ১৪ বছর পর পূর্ণাঙ্গ কমিটি

হাওর বার্তা ডেস্কঃ প্রায় ১৪ বছর পর চট্টগ্রাম জেলা দক্ষিণ শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এতদিন আহ্বায়ক কমিটি দিয়ে কার্যক্রম চালিয়ে এসেছে ঐতিহ্যবাহী ছাত্র সংগঠনটি। বঙ্গবন্ধু ট্যাম্পল ল বিস্তারিত..

মসজিদ আলোকিত করেছে পুরো গ্রাম

হাওর বার্তা ডেস্কঃ একেবারে অজপাড়াগাঁ তাদমামেত। ৪০০ বাসিন্দার গ্রামটিতে বেশিরভাগ মানুষের নেই কোনো গাড়ি, মোবাইল ফোন বা ইন্টারনেট সুবিধা। বিদ্যুৎ সুবিধাও ছিল নাগালের বাইরে। ফলে শীতের দিনে তীব্র কষ্টের মধ্যে বিস্তারিত..

রোহিঙ্গা শিশু ২০ হাজার ছাড়াবে এতিমরা

হাওর বার্তা ডেস্কঃ উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পগুলোতে গতকাল শনিবার (১৪ অক্টোবর) পর‌্যন্ত ১৩ হাজার ৭৫১ জন এতিম রোহিঙ্গা শিশু শনাক্ত করা হয়েছে। শনাক্তকরণ জরিপ শেষ হলে এতিম রোহিঙ্গার শিশুর সংখ্যা ২০ বিস্তারিত..

বিচারপতিদের পত্রপাঠ বিদায় করা হয়েছিল

হাওর বার্তা ডেস্কঃ অতীতের সামরিক সরকার এবং বিএনপি’র শাসনামলে বিচারকদের পত্রপাঠ বিদায় দেয়া হয়েছিল বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, অতীতের সামরিক সরকার ও বিস্তারিত..