বাবার জন্য দেশবাসীর কাছে দোয়া চাইলেন ডিপজলের মেয়ে

হাওর বার্তা ডেস্কঃ চলচ্চিত্র অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। তার সুস্থতা কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ডিপজলের মেয়ে ওলিজা মনোয়ার। আজ, বুধবার বিস্তারিত..

দিনাজপুরে বিএনপির সংবাদ সম্মেলন

হাওর বার্তা ডেস্কঃ দিনাজপুর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সদস্য বখতিয়ার আহম্মেদ কচিকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় গ্রেফতারের প্রতিবাদ ও নিঃশর্ত মুক্তির দাবী জানিয়ে সংবাদ সম্মেলন করেছে বিস্তারিত..

যমজদের ঝামেলায় ফেলবে আইফোন’র ফেসিয়াল রিকগনিশন

হাওর বার্তা ডেস্কঃ আইফোন টেনের ফেসিয়াল রিকগনিশন প্রযুক্তির মূল উদ্দেশ্য ছিল মোবাইল ফোন আনলকের ঝামেলা কমানো। কিন্তু এতে মোবাইল ফোনের নিরাপত্তা ব্যবস্থা অনেকটাই নাজুক হয়ে দাঁড়াবে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। বিস্তারিত..

জেনে নিন রুচি বাড়ানোর উপায়

হাওর বার্তা ডেস্কঃ নানা কারণে মুখের রুচি নষ্ট হয়ে যায় বা খাওয়ায় অরুচি দেখা দিতে পারে। এক্ষেত্রে ঘরোয়া উপায়ে মুখের রুচি বাড়ানো যেতে পারে। খাদ্য ও পুষ্টিবিষয়ক একটি ওয়েবসাইটে মুখের রুচি বিস্তারিত..

লেবু দূর করে ত্বকের রোদে পোড়া দাগ

হাওর বার্তা ডেস্কঃ রোদের তাপ ও ধুলাবালিতে ত্বক বিবর্ণ হয়ে পড়ে। ত্বকের যে অংশ দীর্ঘসময় রোদের সরাসরি স্পর্শে থাকে, সেই অংশ কালচে হয়ে যায়। অনেক সময় লালচে হয়ে উঠতে থাকে বিস্তারিত..

কারও হাতে পায়ে ধরে বলিনি যে আমার গান শুনতে হবে

হাওর বার্তা ডেস্কঃ এশিয়াতে তখনও স্যাটেলাইট চ্যানেলের ভাবনা প্রতিষ্ঠিত হয়নি। পাশের দেশ ভারতে দু-একটি চ্যানেল সবেমাত্র যাত্রা করেছিল। জিটিভি, এটিএন মিউজিক ছিল তাদের অন্যতম। সেই সময় বাংলাদেশের একমাত্র চ্যানেল বিটিভি। বিস্তারিত..

পুঁজিবাজার গতিশীল করতে আইনি সহায়তা দেবে সরকার

হাওর বার্তা ডেস্কঃ অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এম মান্নান বলেছেন, পুঁজিবাজারের উন্নতি ও গতিশীল করতে সব ধরনের আইনি সহায়তা দেবে সরকার।সেই সঙ্গে যেসব আইন বাজারে প্রতিবন্ধকতা তৈরি করছে সেগুলো বিস্তারিত..

ছাত্রীকে ধর্ষণে শিক্ষক ও পরিচালক গ্রেপ্তার

হাওর বার্তা ডেস্কঃ রীক্ষায় ভাল নম্বর পাইয়ে দেয়ার প্রলোভন দেখিয়ে এক ছাত্রীকে প্রতিদিন ধর্ষণ করতেন স্কুলের শিক্ষক। পরে ওই ছাত্রী গর্ভবতী হয়ে পড়লে তাকে জোর করানোর অভিযোগ উঠেছে স্কুলের ধর্ষক বিস্তারিত..

মান্ডা খাল যেন ময়লার ভাগাড়

হাওর বার্তা ডেস্কঃ মান্ডা খাল রাজধানী ঢাকার পানি নিষ্কাশনের জন্য অন্যতম অবলম্বন। নগরীর মানিক নগর, সেগুন বাগিচা, বিজয় নগর, ফকিরাপুল, আরামবাগ, কমলাপুর, মতিঝিল, টিটিপাড়া, মুগদা, ঝিলপাড়, বালুরমাঠ ও মান্ডা এলাকার বিস্তারিত..

৬৪ জেলায় পৌঁছে যাচ্ছে বিটি বেগুন

হাওর বার্তা ডেস্কঃ বন্যা ও অতিবর্ষণের কারণে ক্ষতিগ্রস্থ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে অন্যান্য আরও ৮ জাতের শস্যের বীজের সঙ্গে জেনেটিকালি মডিফাইড বিটি বেগুনের বীজ বিতরণ করতে যাচ্ছে কৃষি মন্ত্রনালয়। বিস্তারিত..