খাদ্যের অভাব যাতে না হয়, এ জন্য আগেই ব্যবস্থা নিয়েছে সরকার

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আবহাওয়ার পূর্বাভাসে আগাম বন্যার খবর সরকার জেনেছে। খাদ্যের অভাব যাতে না হয়, এ জন্য আগেই ব্যবস্থা নেওয়া হয়েছে। একটি মানুষও যেন না খেয়ে বিস্তারিত..

সৌদি বাদশার আমন্ত্রণে হজে যাচ্ছেন এরশাদ

হাওর বার্তা ডেস্কঃ সৌদি বাদশাহর আমন্ত্রণে পবিত্র হজ পালনের জন্য সৌদি আরব যাচ্ছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। রোববার ভোর ৬টায় সৌদি এয়ারলাইনস যোগে জেদ্দার উদ্দেশে ঢাকার হজরত শাহজালাল বিস্তারিত..

৭৫টি পয়েন্টে পানি কমেছে

হাওর বার্তা ডেস্কঃ এক দিনে অর্থাৎ গত ২৪ ঘন্টায় দেশের নদ-নদীর ৭৫টি পয়েন্টে পানি কমেছে। পানি কমছে ব্রহ্মপুত্র, যমুনা, পদ্মা নদীর। সুরমা ও কুশিয়ারা নদী ছাড়া দেশের প্রায় সব নদ-নদীর বিস্তারিত..

তৃতীয় সন্তানের বাবা হচ্ছেন মেসি

হাওর বার্তা ডেস্কঃ ফুটবল মাঠে ক্রিস্টিয়ানো রোনালদো ও লিওনেল মেসির মধ্যে প্রবল লড়াই। তো মাঠের বাইরে পিছিয়ে থাকবেন কেন! রিয়াল মাদ্রিদের তারকা খেলোয়াড় তিন সন্তানের জনক। তার বান্ধবী জর্জিনা রদ্রিদেজ বিস্তারিত..

হজক্যাম্পে যাত্রীদের বিক্ষোভ মিছিল

হাওর বার্তা ডেস্কঃ এজেন্সিগুলোর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে বিক্ষোভ করেছেন হজযাত্রীরা। আজ শনিবার বেলা ২টায় আশকোনার হজ ক্যাম্পে ব্যানার নিয়ে বিক্ষোভ করেন। হজযাত্রীদের অভিযোগ, বেশ কয়েকটি হজ এজেন্সি তাদের কাছ বিস্তারিত..

বাড়ছে হাওর তীরের মানুষের অসহায়ত্ব

হাওর বার্তা ডেস্কঃ বন্যা আমাদের গিলে খাচ্ছে। প্রতিনিয়ত বাঁচা মরার এমন যুদ্ধে আমরা চরম অসহায়। আমাদের এমন দুর্দিনে দেশবাসীর সহযোগিতা চাই। দেশের সবচেয়ে বড় হাওর হাকালুকি আর কাউয়াদিঘি হাওরের বন্যাকবলিত বিস্তারিত..

আওয়ামী লীগে কোন্দল বিএনপিতে ঠাণ্ডা লড়াই

হাওর বার্তা ডেস্কঃআগামী নির্বাচনের জন্য প্রচার-প্রচারণা শুরু করেছেন খুলনা-৪  আসনের সম্ভাব্য প্রার্থীরা। রূপসা দিঘলিয়া ও তেরখাদা উপজেলা নিয়ে গঠিত এ আসনে বড় দু’টি দলেরই মনোনয়ন প্রত্যাশীর তালিকায় রয়েছেন কেন্দ্রীয় নেতাসহ বিস্তারিত..