রাজনীতি ছাড়ছেন পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী চৌধুরী নিসার আলী খান ঘোষণা দিয়েছেন, পানামগেট কেলেংকারি নিয়ে সুপ্রিম কোর্ট রায় দেয়ার পর মন্ত্রিত্ব এবং ন্যাশনাল অ্যাসেম্বলি থেকে ইস্তফা দেবেন। আজ বৃহস্পতিবার এক সংবাদ বিস্তারিত..

সামাজিক ব্যবসা সম্মেলনের অনুমতি পাননি ইউনূস

হাওর বার্তা ডেস্কঃ গ্রামীণ ব্যাংকের প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক ড. মুহাম্মদ ইউনূসের সামাজিক ব্যবসা বিষয়ে আন্তর্জাতিক সম্মেলনের অনুমতি না দেয়ার কারণ জানিয়েছেন পুলিশ প্রধান (আইজিপি) এ কে এম শহীদুল হক। তিনি বিস্তারিত..

ওয়েজবোর্ডের দাবিতে ৩০ জুলাই কর্মসূচি সফলের আহবান

হাওর বার্তা ডেস্কঃ নবম ওয়েজবোর্ড ঘোষণার দাবিতে ৩০ জুলাইয়ের কর্মসূচি সফল করার আহবান জানিয়েছেন সিনিয়র সাংবাদিক ও প্রেস শ্রমিক এবং কর্মচারি ফেডারেশনের নেতৃবৃন্দ। কর্মসূচি সফল করার লক্ষ্যে আজ জাতীয় প্রেস বিস্তারিত..

রাজধানীর রাজপথে এত গর্ত! বৃষ্টি নয়, দায়ী দুর্নীতিই

হাওর বার্তা ডেস্কঃ উন্নয়নের নামে প্রায় সারা বছর ঢাকার বিভিন্ন এলাকায় চলে রাস্তা খোঁড়াখুঁড়ি। বর্ষা এলে যেন কাজের গতি বেড়ে যায় বহু গুণ। ঢিমেতালে থেমে থেমে চলতে থাকে কাজ। রাস্তার বিস্তারিত..

ওসমান ফারুক ও মুসার যুদ্ধাপরাধের তদন্ত চলছে

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি নেতা ও সাবেক শিক্ষামন্ত্রী ড. ওসমান ফারুক এবং আলোচিত ব্যবসায়ী মুসা বিন শমসের বিরুদ্ধে একাত্তরের মানবতাবিরোধী অপরাধের তদন্ত চলছে বলে জানিয়েছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের সমন্বয়ক সানাউল বিস্তারিত..

সঙ্গী এখন ছাতা

হাওর বার্তা ডেস্কঃ প্রকৃতিতে এই রোদ এই বৃষ্টি খেলা চলছে। এমন দিনে বন্ধুর মতো প্রিয় হয়ে ওঠে ছাতা। ছাতা ছাড়া যেন একটি দিনও চলে না। বাহারি রকমের ছাতা রয়েছে বাজারে বিস্তারিত..

দুই বছর পর…

হাওর বার্তা ডেস্কঃ দুই বছর পর দেশের বাইরে কনসার্টে অংশ নিচ্ছেন ক্লোজআপ ওয়ান তারকা সালমা। আজ দুপুর ১২টায় দক্ষিণ কোরিয়ার উদ্দেশ্যে রওনা দিবেন তিনি । সেখানে বসবাসকারী বাংলাদেশিদের গান শোনাতে বিস্তারিত..

৬৫টি নদ-নদীর পানি হ্রাস

হাওর বার্তা ডেস্কঃ দেশের ৬৫টি নদ-নদীর পানি বৃহস্পতিবার সকাল ৯টা পর্যন্ত হ্রাস পেয়েছে, বাড়ছে ২১টি এবং ৪টি নদীর পানি অপরিবর্তিত রয়েছে। নদ-নদীর পরিস্থিতি সম্পর্কে বন্যা পূর্বাভাস ও সতর্কীরণ কেন্দ্রের এক বিস্তারিত..

আলাদাভাবে উত্তর দিতে না পারায় দুঃখিত

হাওর বার্তা ডেস্কঃ ২৭ জুলাই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন। ১৯৭১ সালে বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধ চলাকালে তিনি জন্মগ্রহণ করেন। জন্মদিনে অনেকেই বিস্তারিত..

যুব মহিলা লীগ কাদের জন্য

হাওর বার্তা ডেস্কঃ যুব মানেই তারুণ্যে ভরপুর এক রাশ প্রতিশ্রুতি পূরণের দৃপ্ত শপথে উজ্জ্বীবিত কিছু নরম কোমল মুখ। আমাদের দেশে নারীর অগ্রযাত্রায় বেগম রোকেয়ার মৃত্যুর পরেই আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী বিস্তারিত..