ইমতিয়াজ নকীব হাসপাতালে খেলা

হাওর বার্তা ডেস্কঃ  হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন জাতীয় দলের সাবেক স্ট্রাইকার ইমতিয়াজ আহমেদ নকীব। রোববার সন্ধ্যায় মতিঝিলে সোনালি অতীত ক্লাবে ফুটবল অনুশীলনের পর অসুস্থ বোধ করলে তাঁকে হাসপাতালে বিস্তারিত..

বিআইএইচএস জেনারেল হাসপাতালে ডা. আবদুল আলীম খান ফুটকেয়ার ইউনিট-এর উদ্বোধন

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর বিআইএইচএস জেনারেল হাসপাতালে ডা. আবদুল আলীম খান ফুটকেয়ার ইউনিট-এর উদ্বোধন করা হয়েছে। বাংলাদেশে এই প্রথম ফুটকেয়ার ইউনিট চালু হয়েছে বলে সংশ্লিষ্টরা দাবি করেছেন। এই ইউনিটের বিশেষত্ব বিস্তারিত..

ঢাকায় আসছেন থাই পররাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ  সপ্তম যৌথ কমিশনের বৈঠকে অংশ নিতে ঢাকায় আসছেন থাইল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রী ডন প্রমোদ উইনেই। আগামী ৫ থেকে ৭ জুলাই ঢাকায় পররাষ্ট্রমন্ত্রী পর্যায়ের এ বৈঠক অনুষ্ঠানের কথা রয়েছে। থাইল্যান্ডে বিস্তারিত..

ফখরুলের খাতায় ৮৬ রিজভীর ৫৯ মামলা

হাওর বার্তা ডেস্কঃ  রাজনৈতিক মহলে একজন সজ্জন রাজনীতিকের ইমেজ রয়েছে তার। মার্জিত রুচিবোধসম্পন্ন মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে পছন্দ করেন তার প্রতিপক্ষ রাজনৈতিক দলের নেতারাও। কিন্তু বিরোধী দল বিএনপির মহাসচিবের দায়িত্ব বিস্তারিত..

জাতীয় পার্টি ভেঙে যায়নি : এরশাদ

হাওর বার্তা ডেস্কঃ  জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ২৬ বছর ক্ষমতার বাহিরে থেকেও জাতীয় পার্টি ভেঙে যায়নি। আজ সকালে দলীয় কার্যালয়ে এক যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ বিস্তারিত..

সরকার বন্যার্তদের পাশে আছে : শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ   শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, বন্যার কারণে সৃষ্ট মানুষের দুর্ভোগ দূর করতে সরকার প্রয়োজনীয় পদক্ষেপ নিয়ে সর্বদা বন্যার্তদের পাশে আছে। তিনি আজ সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বন্যাকবলিত বিস্তারিত..

বঙ্গবন্ধু স্যাটেলাইট পরিচালনার জন্য কম্পানি গঠনের প্রস্তাব অনুমোদন

হাওর বার্তা ডেস্কঃ মন্ত্রিসভা দেশের প্রথম বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ সুষ্ঠুভাবে পরিচালনার জন্য বাংলাদেশ কমিউনিকেশন স্যাটেলাইট কম্পানি (বিসিএসসি) লিমিটেড গঠনের প্রস্তাব অনুমোদন করেছে। আজ সোমবার সচিবালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভাপতিত্বে অনুষ্ঠিত মন্ত্রিসভার বিস্তারিত..

কনফেডারেশন কাপে টুর্নামেন্ট সেরা জুলিয়ান ড্রাক্সলার

হাওর বার্তা ডেস্কঃ  সদ্য শেষ হওয়া কনফেডারেশন কাপের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন জার্মান অধিনায়ক জুলিয়ান ডাক্সলার। তারুণ্য নির্ভর দল ‘বি’ দল’ নিয়ে কনফেডারেশন কাপের শিরোপা জয় করেছে জার্মানি। রোববার অনুষ্ঠিত বিস্তারিত..

দেশে জঙ্গিবাদের মূল পৃষ্ঠপোষক বিএনপি : হাছান মাহমুদ

হাওর বার্তা ডেস্কঃ  আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, বাংলাদেশে জঙ্গিবাদের মূল পৃষ্ঠপোষক বিএনপি। ২০ দলীয় জোটের মধ্যে জঙ্গি সদস্যরা রয়েছে। সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ স্বাধীনতা বিস্তারিত..

সরকারের সঙ্গে আলোচনা করে রিভিউয়ের সিদ্ধান্ত নেয়া হবে

হাওর বার্তা ডেস্কঃ  অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম বলেছেন, সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিলের রায়ের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষে আনা আপিল খারিজ রায় পুনর্বিবেচনা চেয়ে (রিভিউ) আবেদন বিষয়ে সরকারের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেয়া বিস্তারিত..