নিয়মিত নামাজে কমে পিঠের ব্যথা, ইন্টারন্যাশনাল জার্নালের সাম্প্রতিক এক গবেষণায় প্রকাশ

ইসলাম ধর্মের পাঁচটি স্তম্ভের মধ্যে একটি নামাজ। নিয়মিত নামাজ আদায় করলে শারীরিক অনেক সমস্যা থেকে মুক্তি পাওয়া যায়। ইন্টারন্যাশনাল জার্নালের সাম্প্রতিক এক গবেষণায় জানানো হয়েছে, নিয়মিত সঠিকভাবে পাঁচ ওয়াক্ত নামাজ বিস্তারিত..

বাথরুমে গেলে দরজা খোলা রাখবে: ছাত্রীদেরকে কলেজ কর্তৃপক্ষের নির্দেশ

নারী দিবসের আগে মহিলাদের প্রাথমিক স্বাধীনতায় হস্তক্ষেপের নজিরবিহীন ঘটনা ঘটল ভারতের কেরালার একটি কলেজে। কলেজ কর্তৃপক্ষের ‘তুঘলকি’ নির্দেশ, ছাত্রীরা হোস্টেলে পোশাক পরিবর্তনের সময় দরজা লক করতে পারবে না। এমনকি কোনও বিস্তারিত..

ইলিয়াসপত্নী লুনার কাছে দুই চৌধুরীর পরাজয়

নবগঠিত সিলেটের ওসমানীনগর উপজেলা পরিষদের প্রথম নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান তিনটি পদেই বিজয়ী হয়েছেন নিখোঁজ বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট দুই আসনের সাবেক এমপি এম. বিস্তারিত..

বাংলাদেশীদের ভিসা সহজ করতে আরব আমিরাতের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশী নাগরিকদের বিশেষ করে ব্যবসায়ীদের জন্য ভিসা প্রদান ব্যবস্থা সহজ করতে সংযুক্ত আরব আমিরাতের প্রতি আহ্বান জানিয়েছেন। সংযুক্ত আরব আমিরাতের প্রতিমন্ত্রী ড. মাইথা সালেম আল-শামসি মঙ্গলবার জাকার্তা বিস্তারিত..

সেচ অভাবে অনাবাদি ২ শতাধিক বিঘা জমি

সেচ অভাবে চলতি মৌসুমের প্রায় ২শতাধিক বিঘা জমি অনাবাদী রয়েছে। ফলে এই নলকূপের আওতাধীন প্রায় শতাধিক চাষি এবার ধান চাষ হতে বঞ্চিত হয়েছে। নলকুপ মালিক উপজেলা পাড়োরা গ্রামে মৃত ইসমাইল বিস্তারিত..

৭ মার্চের পর গণমাধ্যমে বলা হয় ‘পাকিস্তানের অখন্ডতা থাকছে না’

দ্বিজাতি তত্ত্বের উপর প্রতিষ্ঠিত পাকিস্তানের অখন্ডতা থাকছে না এবং সামরিক জান্তাদের হস্তক্ষেপের ফলে জিন্নাহর সৃষ্ট এই রাষ্ট্রটির মৃত্যু যে অনিবার্য তা একাত্তরের মার্চের প্রথম সপ্তাহেই ভবিষ্যত বাণী করা হয়েছিল বিদেশী বিস্তারিত..

আম-লিচুর মুকুলে গাছের শাখে শাখে আগুনরঙা ফুল

সারা দেশের প্রকৃতি এখন ছেয়ে আছে আম ও লিচুর মুকুলে। ফাল্গুনী হাওয়ার সঙ্গে যোগ হয়েছে আমের মুকুল। গাছের শাখে শাখে আগুনরঙা ফুল। চারিদিকে স্বর্ণালী শোভা। যেমন তার সৌন্দর্য, তেমনি তার বিস্তারিত..

ক্ষুব্ধ আইভি,প্রশাসনের অসহযোগিতায় ও পদত্যাগের হুমকি

যানজটসহ নগরীর বিভিন্ন সমস্যা সমাধানে স্থানীয় প্রশাসনের কাছ থেকে সহযোগিতা না পেয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী। এ অবস্থা চলতে থাকলে সংবাদ সম্মেলন করে প্রধানমন্ত্রীর বিস্তারিত..

ডিবি পরিচয়ে জেলগেট থেকে তুলে নিয়ে গেছে সোহেলকে

বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেলকে জেলগেট থেকে পুলিশের গোয়েন্দা শাখা ডিবি পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। সোমবার সন্ধ্যায় ঢাকার কেরানীগঞ্জে কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্তি পেয়ে বের হওয়ার বিস্তারিত..

লেবুতে এসিডিটি

অনেকেই আছেন যাদের খাবার পাতে এক টুকরা লেবু না হলে চলেই না। তবে অনেকেই এসিডিটি হবে এ রকম ধারণা থেকে লেবু খাওয়া থেকে বিরত রয়েছেন, তাদের জন্য একটি সুখবর হলো- বিস্তারিত..