ক্ষুব্ধ আইভি,প্রশাসনের অসহযোগিতায় ও পদত্যাগের হুমকি

যানজটসহ নগরীর বিভিন্ন সমস্যা সমাধানে স্থানীয় প্রশাসনের কাছ থেকে সহযোগিতা না পেয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী। এ অবস্থা চলতে থাকলে সংবাদ সম্মেলন করে প্রধানমন্ত্রীর কাছে পদত্যাগপত্র জমা দেয়ার ঘোষণাও দিয়েছেন এই জনপ্রতিনিধি।

সোমবার দুপুরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নগর ভবনের সম্মেলন কক্ষে যানজট ও হকার উচ্ছেদ সহ বিভিন্ন সমস্যার সমাধানে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। সভায় জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, ওয়াসা, বিআরটিএ ও গণপূর্ত বিভাগসহ সেবা প্রদানকারী দপ্তরগুলোর প্রতিনিধিরা অংশ নেন। অংশ নেন সিটি করপোরেশনের ২৭টি ওয়ার্ডে কাউন্সিলররাও।

মতবিনিময় সভা শুরু পূর্বে সাংবাদিকদের সাথে আলাপকালে নারায়ণগঞ্জের জেলা প্রশাসক ও পুলিশ সুপারের বিরুদ্ধে বিষোদগার করেন মেয়র আইভি।

ক্ষোভ জানিয়ে তিনি বলেন, ‘যারা নারায়ণগঞ্জে ডিসি-এসপি হয়ে আছেন, তারা সবাই ঘুষ দিয়ে এখানে আসেন। তাই জনগণের কল্যাণের কথা চিন্তা না করে তারা টাকা উঠানোর কাজে ব্যস্ত হয়ে পড়েন।’

প্রশাসনের অসহযোগিতার কথা উল্লেখ করে তিনি বলেন, ‘অবৈধ ফুটপাতের দোকান থেকে পুলিশ টাকা আদায় করছে। ফুটপাতের দোকানে অবৈধভাবে বিদ্যুতের সংযোগ ব্যবহার করা হচ্ছে। এগুলো কি শুধু মেয়রের একার দায়িত্ব? ডিসি-এসপির কোনো দায়দায়িত্ব নেই

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর