তেতো খাবার ভালো খাবার

তেতো খাবার পছন্দ করেন, এমন মানুষ কমই আছেন। কিন্তু কিছু তথ্য জানার পর আপনি নিজ থেকেই তেতো খাবারের প্রতি আগ্রহী হয়ে উঠবেন। তেঁতো সবজিতে রয়েছে প্রচুর পরিমানে ভিটামিন এ, সি বিস্তারিত..

লাইভ অনুষ্ঠানে উপস্থাপককে চড় মারলেন মডেল

লাইভ টিভিশোতে উপস্থাপককে চড় মারলেন ব্রাজিলের লাস্যময়ী মডেল রাইসা টেইক্সিরো মেলো। শুধু তাই নয়, উপস্থাপকের দিকে পানির বোতলও ছুঁড়ে মারেন তিনি। ব্রাজিলের এক টিভি টকশোতে এমন ঘটনা ঘটেছে। ডেইলি মেইল বিস্তারিত..

স্বাধীনতার ইশতেহার পাঠক শাজাহান সিরাজ

৩ মার্চ ঐতিহাসিক স্বাধীনতার ইশতেহার পাঠ দিবস। ১৯৭১ সালের এই দিনে তৎকালীন স্বাধীন বাংলা কেন্দ্রীয় ছাত্র সংগ্রাম পরিষদের অন্যতম নেতা অবিভক্ত কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুক্তিযুদ্ধের অন্যতম শীর্ষ সংগঠক শাজাহান বিস্তারিত..

কুমিল্লায় কোন্দল মিটিয়ে জয়ের চেষ্টায় দুই হেভিওয়েট প্রার্থী

দলীয় কোন্দল নিয়ে বেকায়দায় রয়েছেন কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনের আওয়ামী লীগ ও বিএনপি মনোনীত দুই হেভিওয়েট প্রার্থী। দলের শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দের নির্দেশে ঐক্যবদ্ধ হওয়ার ঘোষণা দিলেও মাঠপর্যায়ে নেতাকর্মীদের মাঝে গ্রুপিং বিস্তারিত..

মধুবালার ডাক লাগবনি লন বাবা, গাঁজা

‘এই বাবা আছে। গাঞ্জা আছে। নিয়া যান। ক’টা দিমু। ক’টাকার দিমু। লন। এই কালা মামা। সোনা ভাইয়া। এই চশমা ভাই। লাল শার্ট। এই চিকনা। লাগবো নি। বাবা না গাঁজা। এভাবে বিস্তারিত..

আগামী মাসে ৩৮তম বিসিএসের সার্কুলার

আগামী মাসেই ৩৮তম বিসিএসের সার্কুলার জারি করতে যাচ্ছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। বাংলার পাশাপাশি ইংরেজি প্রশ্ন অনুষ্ঠিতব্য এই বিসিএসে দুই হাজার অধিক ক্যাডার নিয়োগের সুপারিশ করা হবে। ইতিমধ্যে জনপ্রশাসন মন্ত্রণালয় বিস্তারিত..

দুটি বই লিখে ওবামা দম্পতি পাচ্ছেন ৫০০ কোটি টাকা

ক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা এবং তার স্ত্রী মিশেল ওবামা নতুন বই লিখছেন। হোয়াইট হাউসে তাদের স্মৃতিকথা স্থান পাবে পৃথক দুটি বইয়ে। যুক্তরাষ্ট্রভিত্তিক বিশ্বের সর্ববৃহৎ প্রকাশনা কোম্পানি পেঙ্গুইন র‌্যানডম হাউসের বিস্তারিত..