পুলিশ সপ্তাহ -২০১৭ শুরু হচ্ছে

প্রতিবারের মত এবারও বিপুল উৎসাহ উদ্দীপনা এবং আনন্দমুখর পরিবেশে সোমবার থেকে পাঁচ দিনব্যাপী (২৩-২৭ জানুয়ারি) পুলিশ সপ্তাহ-২০১৭ শুরু হচ্ছে। এবারের পুলিশ সপ্তাহের মূল প্রতিপাদ্য- ‘জঙ্গি মাদকের প্রতিকার, বাংলাদেশ পুলিশের অঙ্গীকার’। বিস্তারিত..

ক্রিকেটারদের নারী কেলেঙ্কারি

ক্রিকেটই বাংলাদেশকে নতুন করে বিশ্বের বুকে পরিচয় করিয়ে দিয়েছে। বিশ্বের বাঘা বাঘা দলকে যখন টাইগার বাহিনী মাঠে নাস্তানাবুদ করছে, তথনই ব্যক্তিগত কেলেঙ্কারিতে জেল পর্যন্ত খাটতে হয়েছে জাতীয় দলের ক্রিকেটারদের। নারীর বিস্তারিত..

একদিন না একদিন ক্ষমতা ছাড়তেই হবে: মওদুদ

ক্ষমতাসীন দলের নেতা-কর্মী আর মন্ত্রীরা যাই বলুক না কেন সরকারকে ক্ষমতা ছাড়তেই বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী মিটির সদস্য মওদুদ আহমদ। তিনি বলেন, ‘কোন সরকারই শেষ সরকার নয়। আজ না বিস্তারিত..

জাতীয় সংসদে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ দল-মতের পার্থক্য ভুলে গণতান্ত্রিক অভিযাত্রা ত্বরান্বিত করুন

গণতান্ত্রিক কাঠামোর মধ্যে থেকে অগ্রযাত্রার আকাঙ্ক্ষাকে বাস্তবরূপ দিতে সরকারের প্রয়াস অব্যাহত রয়েছে মন্তব্য করে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, শান্তি, গণতন্ত্র, উন্নয়ন ও সমৃদ্ধির যে পথে আমরা হাঁটছি, সেই পথ বিস্তারিত..

র‌্যাব সদস্য নিয়োগে সতর্ক থাকার তাগিদ ৭ খুনের রায়ে

চাঞ্চল্যকর সাত খুনের রায়ে ভবিষ্যতে র‌্যাবে সদস্য নিয়োগের আগে সর্তক থাকার তাগিদ দিয়েছেন নারায়ণগঞ্জের আদালত। একই সঙ্গে রোববার সকালে সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতে প্রকাশিত পূর্ণাঙ্গ রায়ের পর্যবেক্ষণে নিহত বিস্তারিত..

শিক্ষার ডিজিটাল রূপান্তর ছাড়া ডিজিটাল বাংলাদেশ হবেনা : বেসিস সভাপতি

বেসিস সভাপতি মোস্তাফা জব্বার বলেছেন, আমরা ২০২১ সালের আগেই ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলবো। তবে যদি শিক্ষাকে ডিজিটাল করতে না পারি তাহলে ডিজিটাল বাংলাদেশ হবেনা। আর এই ডিজিটাল রূপান্তরের জন্য একদিকে বিস্তারিত..

জাতিসংঘের নতুন মহাসচিবের সঙ্গে ড. ইউনূসের বৈঠক

জাতিসংঘের নতুন মহাসচিব অ্যান্টোনিও গুতেরেসের সঙ্গে বৈঠক করেছেন নোবেল লরিয়েট প্রফেসর মুহাম্মদ ইউনূস। সুইজারল্যান্ডের দাভোসে অনু্ষ্ঠিত বিশ্ব অর্থনৈতিক ফোরামের পাশাপাশি জাতিসংঘের টেকসই উন্নয়ন লক্ষ্যের সমর্থকদের (অ্যাডভোকেট) একটি বিশেষ সভায় যোগদানের বিস্তারিত..

প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব ইমরুল কায়েস

প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব হিসেবে নিয়োগ পেয়েছেন বাংলাদেশ বেতারের উপ-বার্তা নিয়ন্ত্রক এমএম ইমরুল কায়েস। রবিবার জনপ্রশাসন মন্ত্রণালয় তাকে প্রেষণে ওই পদে নিয়োগ দিয়ে আদেশ জারি করেছে। বিসিএস ক্যাডারের এই কর্মকর্তা বিস্তারিত..

সুরঞ্জিত সেনগুপ্তের সাবেক এপিএস ওমর ফারুকের ৫ বছর জেল, ১ কোটি ২৩ লাখ টাকা জরিমানা

সাবেক রেলমন্ত্রী সুরঞ্জিত সেনগুপ্তের সহকারী একান্ত সচিব (এপিএস) ওমর ফারুক তালুকদারকে পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ১ কোটি ২৩ লাখ টাকা জরিমানা করা হয়েছে। রবিবার ৪নং বিশেষ বিস্তারিত..

এই মেয়েটা ভাল না, এই মেয়েটার কোয়ালিটি খারাপ, এইগুলি কইরা খায়

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির মা নার্গিস আকতার দাবি করে বলেছেন, তাঁর ছেলেকে মিথ্যা অভিযোগে ফাঁসানো হয়েছে। রোববার মোহাম্মদপুর থানার বাইরে এক দল সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। ক্রিকেটার বিস্তারিত..