অভিযান শেষ: আত্মঘাতী গ্রেনেড বিস্ফোরণে নিহত ২

রাজধানীর আশকোনার দক্ষিণখানের মসজিদ রোডের সূর্য ভিলা নামে তিনতলা বাড়িতে জঙ্গি আস্তানায় কাউন্টার টেরোরিজম ইউনিটের অভিযান শেষ হয়েছে। অভিযান শেষ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। শনিবার বিকালে বিস্তারিত..

মেননকে গামছা দিয়ে টেনে নামানো হবে: কাদের সিদ্দিকী

আগামী জানুয়ারি মাসের মধ্যে যদি রাশেদ খান মেননকে মন্ত্রীত্ব থেকে সরিয়ে না দেওয়া হয়, তবে তাকে গামছা দিয়ে টেনে নামানো হুমকি দিয়েছেন কৃষক-শ্রমিক-জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী। শনিবার দুপুরে টাঙ্গাইল বিস্তারিত..

নাসিকের বিজয়ী ৯ নারী কাউন্সিলর

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে সংরক্ষিত ৯টি ওয়ার্ডে ৩৮ জন নারী কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। বৃহস্পতিবার দিনশেষে ভোট গণনায় বিজয়ী হয়েছেন ৯ জন নারী। তারা হলেন, ১ নম্বর ওয়ার্ডে (১, ২, বিস্তারিত..

বড়লেখায় সদস্যপদে আলোচনায় যারা

মৌলভীবাজার জেলা পরিষদ নির্বাচন আগামী ২৮শে ডিসেম্বর অনুষ্ঠিত হবে। ভোটের দিন যত ঘনিয়ে আসছে তত প্রার্থীদের নিয়ে চুলচেরা আলোচনা-সমালোচনা পাড়া-মহল্লা, অফিস-আদালত ও হোটেলগুলোতে। রীতিমতো নিজ নিজ প্রার্থীর পক্ষে তর্ক-বিতর্কের ঝড় বিস্তারিত..

অন্ধকারে জোনাকী মৃত্যুর পরে কেন বাড়ি ফিরতে চায় মানুষ

মনিজা রহমান: সুনামগঞ্জের ছাতকে কাইষ্টোকোনা গ্রামে কবরে ঘুমিয়ে আছেন ইসাদ আলী! ইসাদ আলীকে চেনেন তো? তিনি ছিলেন একজন দুঃসাহসী নাবিক। একজন শিপ জাম্পার। চলন্ত জাহাজ থেকে কূল নাই, কিনারা নাই বিস্তারিত..

মুসলিম, মেক্সিকান ও নারীকে সমস্যা আখ্যায়িত করে বিজয়ী হয়েছেন ট্রাম্প

যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচিত ডনাল্ড ট্রাম্পের সমালোচনা করলেন বৃটেনে বিরোধী লেবার দলনেতা জেরেমি করবিন। তিনি বলেছেন, মুসলিম, মেক্সিকান ও নারীদের সমাজের সমস্যা হিসেবে আখ্যায়িত করে নির্বাচনে বিজয়ী হয়েছেন ট্রাম্প। অর্থনৈতিক সমস্যার বিস্তারিত..

খেলার মাধ্যমে বিশ্বের বুকে বাংলাদেশের প্রতিনিধিত্ব সুযোগ তৈরি হয়: জাকির হোসাইন

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন বলেন, খেলাধূলা কখনোই সময় নষ্ট করে না। বরং একটি শিশুর মেধা ও মনন গঠন করতে বিপুলভাবে সাহায্য করে। শিশুর সুস্থ মেধা বিস্তারিত..

তিন নেতার কারণে ভরাডুবি না’গঞ্জ বিএনপির অভিযোগ : প্রমাণ পেলে ব্যবস্থা -ফখরুল

স্থানীয় তিন প্রভাবশালী নেতার অসহযোগিতার কারণে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) মেয়র নির্বাচনে বিএনপির প্রার্থীর ভরাডুবি হয়েছে বলে অভিযোগ উঠেছে। বিএনপির স্থানীয় নেতাকর্মীদের মতে, তিন নেতা দলীয় মেয়র প্রার্থীকে সহযোগিতা করেননি। বিস্তারিত..

জেলা পরিষদ নির্বাচনে ভোটারদের মোবাইল নিয়ে প্রবেশে থাকছে

জেলা পরিষদ নির্বাচনে ভোটারদের মোবাইল বা অন্য কোনও ডিভাইস নিয়ে কেন্দ্রে প্রবেশের নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। কমিশনের এই নির্দেশনা যেন প্রতিপালিত হয় তার জন্য নির্বাচন কমিশন থেকে পরিপত্র জারির পাশাপাশি বিস্তারিত..

বড়দিন সবার জন্য হবে আনন্দমুখর: রাষ্ট্রপতি

শুভ ‘বড় দিন’ খ্রিষ্টান ধর্মাবলম্বীসহ সবার জন্যই আনন্দ ও উৎসবমুখরতা বয়ে আনবে বলে আশা করছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। বড়দিনের আগের সন্ধ্যায় এক বাণীতে বিশ্ববাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তিনি এই বিস্তারিত..