মিয়ানমার অভিমুখে লংমার্চ ঘোষণা চরমোনাই পীরের

রোহিঙ্গাদের হত্যা বন্ধ না হলে পীর সাহেব চরমোনাইয়ের নেতৃত্বে আগামী ১৮ ডিসেম্বর মিয়ানমার অভিমুখে লংমার্চ করে প্রয়োজনে তাদের পাশে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির চরমোনাই পীর সৈয়দ মুহাম্মদ বিস্তারিত..

রাজশাহীকে হারিয়ে বিপিএল চ্যাম্পিয়ন ঢাকা

`জিতবে ঢাকা, দেখবে দেশ`- এই স্লোগান দিয়েই বিপিএলের চতুর্থ আসর শুরু করেছিল সাকিব আল হাসানের দল ঢাকা ডায়নামাইটস। টুর্নামেন্টজুড়ে দুর্দান্ত পারফরম্যান্স করে সেই দলটাই পরে নিলো শিরোপা মুকুট। রাজশাহী কিংসকে বিস্তারিত..

আগামী নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : প্রধানমন্ত্রী

দেশের উন্নয়ন ও অগ্রগতিকে তরান্বিত করতে আগামী নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে বলে আশা প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি আজ দশম সংসদের ত্রয়োদশ অধিবেশনের সমাপনী ভাষণে এ আশাবাদ বিস্তারিত..

১৫ ডিসেম্বর আরো ১০ হাজার নার্স নিয়োগ: নাসিম

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী ১৫ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে আরো ১০ হাজার নার্সকে নিয়োগ প্রদান করা হবে। এসব নার্স সরকারি হাসপাতালগুলোতে যোগ দেবেন। আজ শুক্রবার সন্ধ্যায় রাজধানীর বিস্তারিত..

১২ই জানুয়ারী’১৭ অনলাইন মিডিয়া জাতীয় সন্মেলন

বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশন-(বিওএমএ) এর কার্যকরী কমিটির সভা জনাব আলতাফ মাহমুদের সভাপতিত্বে রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত হয় । সবায় বেশকিছু গুরুত্ব পূর্ন বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয় । যার মধ্যে সংগঠনের বিস্তারিত..

নোট বাতিলের কথা এই ৬ জনকে জানিয়েছিলেন মোদী

প্রধানমন্ত্রী তো জানতেনই৷ আর কারা কারা জানতেন? নোট বাতিলের পর থেকেই এমন প্রশ্নে তোলপাড় হচ্ছে আসমুদ্র হিমাচল৷ বিভিন্ন সংবাদ মাধ্যমে এসেছে এই খবর৷ তাতে জানা গিয়েছে, ৫০০-১০০০ টাকার নোট বাতিলের বিস্তারিত..

আইভী যে নৌকার মাঝি তার একটি বৈঠা আমারও হাতে: শামীম ওসমান

আমি মনে করি আইভী নৌকার যোগ্য প্রার্থী। তার বিজয় সুনিশ্চিত। তার যোগ্যতা নিয়ে আমাদের কখনও দ্বিমত ছিল না বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। নারায়ণগঞ্জ সিটি করপোরেশন বিস্তারিত..

রোহিঙ্গা বোঝাই ৫ নৌকা ফেরত

জেলার টেকনাফ সীমান্ত দিয়ে অনুপ্রবেশের চেষ্টাকালে রোহিঙ্গা বোঝাই ৫ নৌকাকে ফেরত পাঠিয়েছে বাংলাদেশ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)। শুক্রবার ভোরে ও সকালে নাফ নদীর ৩টি পয়েন্ট দিয়ে এসব রোহিঙ্গা অনুপ্রবেশের চেষ্টা বিস্তারিত..

প্রত্যেকটি খাতে মেয়েরাই এগিয়ে: প্রধানমন্ত্রী

বাংলাদেশের উন্নয়নে দেশের নারীরা অভূতপূর্ব কাজ করছে উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, প্রত্যেকটি খাতে মেয়েরাই এগিয়ে রয়েছে। ছেলেরা পিছিয়ে পড়ছে। বেগম রোকেয়ার অবদানের কারণেই এটি সম্ভব হয়েছে। নারীদের উন্নয়নে বিস্তারিত..

ওসমান পরিবার আমার শত্রু নয়

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচন আগামী ২২ ডিসেম্বর। এতে ফের মেয়র প্রার্থী হয়েছেন সেলিনা হায়াৎ আইভী। প্রথমবারের মতো দলীয় প্রতীকে অনুষ্ঠেয় নাসিক নির্বাচনে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আইভী নৌকা প্রতীকে ভোটযুদ্ধে বিস্তারিত..