সৌন্দর্য কৃষ্ণচূড়া ফুলের লালে লাল রঙের

কৃষি প্রতিবেদক:কৃষ্ণচূড়ার আদিনিবাস মাদাগাস্কার।পরিবার Leguminosae,বৈজ্ঞানিক নাম:Delonix regia,তবে বৃক্ষ জাতীয় এ ফুল গাছ বাংলাদেশের প্রকৃতি পরিবেশ ও ঐতিহ্যের সাথে গভীর ভাবে মিশে আছে যুগ যুগ ধরে।বসন্তের শেষে গ্রীষ্মের আগমনী বার্তা নিয়ে বিস্তারিত..

কিশোরগঞ্জে শহীদ আশফাকুস সামাদ বীরউত্তমের ৪৫ তম শাহাদাৎবার্ষিকী পালিত

কিশোরগঞ্জে শহীদ আশফাকুস সামাদ বীরউত্তমের ৪৫ তম শাহাদাৎবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে রোববার সকালে জেলা শহরের থানা মার্কেটস্থ মর্ডান ডেন্টাল হাউজে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সাহিত্যক আবুল বাহার। প্রধান বিস্তারিত..

করিমগঞ্জ-তাড়াইলের প্রতিটি রাস্তাঘাট পাকা করণ করা হবে

কিশোরগঞ্জ : শ্রম ও কর্ম সংস্থান প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মো.মুজিবুল হক চুন্নু এমপি বলেছেন, কিশোরগঞ্জের করিমগঞ্জ-তাড়াইলের প্রতিটি রাস্তাঘাট পাকা করণ করা হবে। প্রত্যোক ঘরে ঘরে বিদ্যুৎ দেওয়া হবে। রবিবার দুপুরে জেলার বিস্তারিত..

সোনালী রঙের সৌন্দর্য-শোভায়: সোনালু ফুল

মোহাম্মদ নূর আলম গন্ধী : সোনালী রঙের সৌন্দর্য-শোভায় প্রকৃতিকে আরো নয়নাভিরাম রূপে সাজাতে বিন্দু মাএ কার্পণ্য করেনা সোনালু ফুল এবং প্রকৃতি পরিবেশের শোভা বর্ধনে সোনালু ফুল গাছের ভূমিকা অবিরত।সোনালী রঙের বিস্তারিত..

মিঠামইনে ভ্রাম্যমান আদালতে কারেন্ট জাল জব্দ

হাওর উপজেলা মিঠামইনে ভ্রাম্যমান আদালত কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে দিয়েছে। বুধবার ১৬ নভেম্বর ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রথম শ্রেণীর ম্যাজিস্ট্রেট আজিজ হায়দার ভূইয়া। উপজেলার বিভিন্ন বিস্তারিত..

বৈচিত্র্যময় হাওর বইয়ের মোড়ক উন্মোচন

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, সরকার হাওরাঞ্চলের উন্নয়নে নানা উদ্যোগ গ্রহণ করেছে। তবে এসব উন্নয়ন পরিকল্পনার মধ্যে সমন্বয়ের অভাব আছে বলে স্বীকার করেন মন্ত্রী। আগের যে কোনো সময়ের চেয়ে বিস্তারিত..

সহকারী পুলিশ সুপার পদে ৩৪ জন কর্মকর্তাকে বদলি

বাংলাদেশ পুলিশের সহকারী পুলিশ সুপার পদে ৩৪ জন কর্মকর্তাকে বদলি ও পদায়ন করা হয়েছে। বদলি ও পদায়নকৃতরা হল- সহকারী পুলিশ কমিশনার মোঃ আতোয়ার রহমানকে সহকারী পুলিশ সুপার করিমগঞ্জ সার্কেল, কিশোরগঞ্জে, বিস্তারিত..

তারেক রহমানকে সতর্ক হতে বললেন গয়েশ্বর

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে সাবধান ও সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। রোববার সন্ধ্যায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে এক আলোচনা সভায় বিশেষ বক্তব্যে বিস্তারিত..

আইভী-শামীমসহ নারায়ণগঞ্জের ৫ নেতাকে ডেকেছেন শেখ হাসিনা

আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনকে সামনে রেখে জেলার আওয়ামী লীগের ৫ নেতাকে ডেকেছেন প্রধানমন্ত্রী ও দলের সভানেত্রী শেখ হাসিনা। তাদের সঙ্গে একান্ত বৈঠক করবেন দলীয় প্রধান ও সাধারণ সম্পাদক বিস্তারিত..

জেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা

জেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৮ ডিসেম্বর ভোটের দিন ঘোষণা করা হয়েছে। আগ্রহী প্রার্থীদেরকে মনোনয়নপত্র জমা দিতে হবে ১ ডিসেম্বর। প্রত্যাহার করা যাবে বিস্তারিত..