ধর্ষণ মামলায় আদালত থেকে পালানো আসামি ফের গ্রেপ্তার

পুলিশি হেফাজতে থাকা অবস্থায় পালিয়ে যাওয়া গারো তরুণী গণধর্ষণের ঘটনায় জড়িত প্রধান আসামি রুবেলকে (২৬) ফের গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার ভোরের দিকে বাড্ডা থানা পুলিশের এক বিশেষ অভিযানে তাকে বিস্তারিত..

বাংলাদেশ ব্যাংকের নতুন ডেপুটি গভর্নর মনিরুজ্জামান

বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক এস এম মনিরুজ্জামানকে তিন বছরের চুক্তিতে বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর পদে নিয়োগ দিয়েছে সরকার। মঙ্গলবার অর্থ মন্ত্রণালয়ের ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগের উপসচিব মো. রিজওয়ানুল হুদা বিস্তারিত..

অলৌকিকভাবে বেঁচে গোলো ৩টি গরু

নিউজিল্যান্ডের সাউথ আইল্যান্ডে ৭.৮ মাত্রার শক্তিশালী ভূমিকম্পের পর কয়েকশ স্থানে ভূমিধস হয়েছে। পাহাড় ধসে বন্ধ হয়ে গেছে সড়ক ও রেলপথ। ২ জন মানুষের প্রাণহাণীও ঘটেছে। তবে অদ্ভুতভাবেই চারপাশে ভূমিধস হলেও বিস্তারিত..

ছাত্রদল ঢাকা মহানগর উত্তরের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা (তালিকাসহ)

জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিগ্ধান্ত অনুযায়ী ঢাকা মহানগর উত্তর ছাত্রদল পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়েছে। এর আগে এস এম মিজানুর রহমান রাজকে সভাপতি ও মোহাম্মদ সাজ্জাদ হোসেন রুবেলকে সাধারণ সম্পাদক বিস্তারিত..

‘ডিজিটাল গভর্নমেন্ট অ্যাওয়ার্ড ২০১৬’ পেল আইসিটি বিভাগ

সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগকে ‘ডিজিটাল গভর্নমেন্ট অ্যাওয়ার্ড ২০১৬’ এ ভূষিত করেছে এশিয়ান-ওশেনিয়ান কম্পিউটিং ইন্ডাস্ট্রি অরগনাইজেশন। মঙ্গলবার সন্ধ্যায় মায়ানমারের রাজধানী ইয়াঙ্গুনে অনুষ্ঠিত ‘২০১৬ এসোসিও জেনারেল এসেম্বলি এন্ড আইসিটি সামিট’ বিস্তারিত..

ডায়াবেটিস ঠেকাতে ১০ খাবার

শরীরে অগ্ন্যাশয় যদি যথার্থ ইনসুলিন তৈরি করতে না পারে অথবা শরীরে ইনসুলিনের সঠিক কাজ ব্যাহত হয় তাহলে সেটাকে ডায়াবেটিস বলা হয়। এ রোগে আক্রান্ত রোগীদের ঘন ঘন প্রস্রাব হয়; অধিক বিস্তারিত..

ওয়েজবোর্ডে সাংবাদিকদের অন্তর্ভুক্ত করতে হবে : তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, নবম ওয়েজবোর্ডে ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের অন্তর্ভুক্ত করতে হবে, সেখানে কর্মরতদের স্তর বিন্যাসের বিষয়টিতে তাদের মতামত প্রয়োজন। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, আগামী বছর এর বাস্তবায়ন বিস্তারিত..

অনুমতি পেল হ্যাপির আইটেম গান

শোবিজ অঙ্গনের আলোচিত নাম নাজনীন আক্তার হ্যাপি। চলচ্চিত্রের পর্দায় একবার হাজির হয়েছিলেন তিনি। গত দুই বছর ধরে বিভিন্ন কারণে সংবাদের শিরোনাম হয়েছেন এই অভিনেত্রী। কাজের মাধ্যমে যতটা আলোচনায় এসেছেন, তার বিস্তারিত..

মোনায়েম খানের বাড়িতে হাসপাতাল করতে আগ্রহী: স্বাস্থ্যমন্ত্রী

তৎকালীন পূর্ব পাকিস্তানের গভর্নর ও যুদ্ধাপরাধী মোনায়েম খানের বাড়িতে হাসপাতাল করার আগ্রহের কথা জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম। তবে তা নির্ভর করছে সরকারের ওপর। মঙ্গলবার রাজধানীর ফার্মগেট কৃষিবিদ বিস্তারিত..

স্বাধীনতার ৪৬ বছর পর বাংলাদেশের কাছে ৭০০ কোটি পাওনা দাবি করল পাকিস্তান

বাংলাদেশের কাছে প্রায় ৯.২১ বিলিয়ন পাকিস্তানি রূপি (প্রায় ৭০০ কোটি টাকা) পাওনা আছে দাবি করে তা ফেরত চাওয়ার সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান। মঙ্গলবার দেশটির সংবাদমাধ্যম দ্য এক্সপ্রেস ট্রিবিউনের এক বিশেষ প্রতিবেদন বিস্তারিত..