নতুন কমিটির ২৩ নাম ঘোষণা, এ সপ্তাহেই ঘোষণা হবে বাকি ৫৮

আওয়ামী লীগের ২০ তম জাতীয় কাউন্সিলে দলের ৮১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটির মধ্যে ২৩টি পদের নাম ঘোষণা করা হয়েছে। আরো ঘোষিত হয়েছে সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়া সভাপতিমণ্ডলীর ১৭ সদস্যের বিস্তারিত..

প্রধানমন্ত্রীকে ৫০ নেতার তালিকা দিলেন সৈয়দ আশরাফ

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রীকে ৫০ জন নেতার তালিকা দিলেন দলের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম। আওয়ামী লীগের আসন্ন সম্মেলনের কারা কারা নেতৃত্বে আসতে পারে এবং তাদের বিষয়ে প্রধানমন্ত্রীকে বিস্তারিত বিস্তারিত..

আদালতে হাজিরের পর ফের কারাগারে বদরুল

সিলেট এমসি কলেজ ক্যাম্পাসে কলেজছাত্রী খাদিজা আক্তার নার্গিসের উপর বর্বর হামলকারী শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও ছাত্রলীগ নেতা বদরুল আলমকে রোববার আদালতে হাজির করা হয়েছে। মামলার ধার্য তারিখ বিস্তারিত..

কৃষকের মুখে হাসির ঝিলিক

নওগাঁর আত্রাই উপজেলার ৮ ইউনিয়নের প্রতিটি মাঠের বুকে এখন শুধু সবুজের সমারোহ। আমন ধানের বাম্পার ফলনের আশায় কৃষকের মুখে এখন হাসির ঝিলিক। মৌসুমের শুরুর দিকে বন্যার কিছুটা প্রভাব থাকায় আমন বিস্তারিত..

রাজিলকে রুখতে আর্জেন্টিনার হয়ে নামবেন মেসি

মুখোমুখি হচ্ছে ব্রাজিল-আর্জেন্টিনা, বিশ্বকাপের বাছাই পর্বের এ ম্যাচটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় আগামী ১১ নভেম্বর ভোরে ব্রাজিলের বেলো হরিজন্তেতে। আরো কয়েক সপ্তাহ বাকি থাকতেই ম্যাচটির ঘিরে ফুটবল বিশ্বে ছড়িয়ে পড়েছে বিস্তারিত..

যতদূর চোখ খালি আওয়ামী লীগ! সেদিন কোথায় ছিল

আজ সবখানে, সব পথে আওয়ামী লীগ আর আওয়ামী লীগ। যতদূর চোখ যায় শুধুই আওয়ামী লীগ! ক্ষমতার অন্ধ দম্ভে কেউ কেউ বলছেন বিএনপি শেষ! তৃপ্তির ঢেকুর। জামায়াত নেতা কর্মীদের দলে নিচ্ছেন বিস্তারিত..

পরিনীতি: প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করতে চাই

শুধু ভালো একটি চিত্রনাট্য পেলেই নাকি একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে দুই বোনকে। কথা হচ্ছিল দুই চোপড়া সিস্টার্স প্রিয়ঙ্কা চোপড়া এবং পরিণীতি চোপড়াকে নিয়ে। পরিনীতি: প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করতে চাই বিস্তারিত..

শেখ হাসিনা যা জানতেন, খালেদা জিয়া তা জানতেন না

পীর হাবিবুর রহমান।। সেদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা জানতেন তৎকালীন বিরেধীদলের নেত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া জানতেন না। শেখ হাসিনা জানতেন তিনি গণভবনে নৈশ্যভোজে খালেদা জিয়াকে দাওয়াত করলেও তিনি বিস্তারিত..

আওয়ামী লীগ কমিটিতে জয়-সোহেল তাজ থাকছেন না

আওয়ামী লীগের সম্মেলনে কাউন্সিলরদের ব্যাপক সমর্থন ও আবেদন থাকার পরও প্রধানমন্ত্রী পুত্র ও তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় ওয়াকিং কমিটিতে থাকছেন না? একই সঙ্গে জেলখানায় নিহত স্বাধীন বাংলাদেশের বিস্তারিত..

তৃণমূল নারীর ক্ষমতায়নে ইউনিয়ন তথ্য ও সেবাকেন্দ্র

যশোর সদর উপজেলার একটি গ্রাম পতেঙ্গালী। গ্রামের চারদিকে শুধু সবুজের সমারোহ। গ্রামের মানুষগুলির মূল পেশা কৃষি। সব ধরনের ফসল এখানে উৎপন্ন হয়। আধুনিকতার ছোঁয়া লাগলেও মানুষগুলি মাটির সোঁদা গন্ধ শুঁকে বিস্তারিত..