হরি নদীতে কাঠের সাঁকো এখন মরণফাঁদ, দুর্ভোগে ২৫ গ্রামের মানুষ

খুলনা যশোর সীমান্তে চেচুড়ী,কালিশাকুল হরি নদীর উপর নির্মিত কাঠের ব্রিজটি এখন মরণফাঁদে পরিণত হয়েছে। ব্রিজের কয়েক স্থানে কাঠের পাটাতন উঠে বড় বড় ছিদ্র সৃষ্টি হয়েছে। নিচে লোহার ভিমগুলো মরিচা ধরে বিস্তারিত..

গুলশানে হামলার দায় স্বীকার আনসার আল ইসলামের

গুলশানে হামলার দায় স্বীকার করে অনলাইনে বিবৃতি দিয়েছে জঙ্গী গোষ্ঠী আল-কায়েদার বাংলাদেশ শাখা আনসার আল ইসলাম৷ শুক্রবার রাত সোয়া ৯টার দিকে গুলশানে হলি বেকারি রেস্টুরেন্ট সংঘবদ্ধ এই সন্ত্রাসী হামলার ঘটনা বিস্তারিত..

অগ্রণী ব্যাংকে ২৭৬ অফিসার নিয়োগ

সরকারি ব্যাংকগুলোতে ক্যারিয়ার গড়তে আগ্রহীদের সুযোগ দিয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে অগ্রণী ব্যাংক। ব্যাংকটিতে অফিসার (ক্যাশ) পদে ২৭৬ জনকে নিয়োগ দেওয়া হবে। পদটিতে আবেদন করা যাবে ১১ জুলাই পর্যন্ত। ক্যারিয়ার বিস্তারিত..

মোশাররফ-মওদুদের ‘সরে যাওয়ার’ প্রস্তাব,খালেদার না

বিএনপির স্থায়ী কমিটি চূড়ান্ত করা নিয়ে জটিলতা তৈরি হয়েছে।আর এতেই আটকে আছে দলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা।দলের চেয়ারপারসন খালেদা জিয়া দলকে চাঙ্গা করতে নতুন ছয় জনকে স্থায়ী কমিটিতে জায়গা করে দিতে বিস্তারিত..

রাশিয়া বিশ্বকাপে খেলবে মেসি

আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নেওয়ার সিদ্ধান্ত পুনর্বিবেচনা করে দেখতে লিওনেল মেসিকে অনুরোধ করে যাচ্ছেন অনেকেই। এতে সাড়া দিয়ে আর্জেন্টিনার এই ফরোয়ার্ড তার মত বদলাবেন এবং রাশিয়া বিশ্বকাপে দলকে নেতৃত্ব দেবেন বিস্তারিত..

অস্ট্রেলিয়ার ফেডারেল নির্বাচনে লড়ছেন ফেনীর টিটো

প্রথম বাংলাদেশি বংশোদ্ভূত হিসেবে অস্ট্রেলিয়ার ফেডারেল নির্বাচনে লড়ছেন মোহাম্মদ শাহে জামান টিটো। দেশটির ক্ষমতাসীন লিবারেল পার্টির প্রার্থী হিসেবে ওয়াটসন এলাকা থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন তিনি। দ্বিকক্ষ বিশষ্টি অস্ট্রেলিয়ার পার্লামেন্টে ফেডারেল নির্বাচন বিস্তারিত..

গুলশানে সন্ত্রাসীদের সঙ্গে বন্দুকযুদ্ধে আরেক পুলিশ কর্মকর্তার মৃত্যু

গুলশানে একটি রেস্টুরেন্টে জিম্মিদের উদ্ধার করতে গিয়ে সন্ত্রাসীদের গুলিতে আরেক পুলিশ কর্মকর্তার মৃত্যুর খবর পাওয়া গেছে। নিহতের নাম রবিউল ইসলাম। তিনি গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার (এসি)। রাজধানীর ইউনাইটেড হাসপাতালে দায়িত্ব বিস্তারিত..

১০ বছরের বালকের ওজন ১৯২ কেজি

জন্মানোর সময় সবকিছু ঠিকঠাকই ছিল৷ কিন্তু দুই বছর কাটতেই অস্বাভাবিকভাবে বাড়তে শুরু করল ছোট্ট আর্য৷ ১০ বছরের বালকের এখন ওজন দাড়িয়েছে ১৯২ কেজি৷ আর্যই বিশ্বের সবচেয়ে স্থূলকায় বালক মনে করা বিস্তারিত..

সেক্স কমেডিতে কাজ করতে অসুবিধে নেই

বলিউডে এখন একের পর এক মুক্তি পাচ্ছে সেক্স কমেডিয়ান সিনেমা। এসব সিনেমায় একচ্ছত্র আধিপত্য বলতে গেলে সাবেক পর্ন স্টার সানি লিওনের। পরিচালকরা দিনে দিনে সেক্স কমেডিয়ান সিনেমার দিকে ঝুঁকছেন। ‘মাস্তিজাদে’ বিস্তারিত..

পুরুষ নয়, আমার একটি কুকুর দরকার

পাকিস্তানি বংশোদ্ভূত মার্কিন মডেল ও বলিউডের অভিনেত্রী নার্গিস ফাখরি। ২০১১ সালে ‘রকস্টার’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন ৩৪ বছর বয়সী এ তারকা। ‘রকস্টার’ ছবির সহ-অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে নার্গিসের প্রেমের বিস্তারিত..