বহুদিন পর বৌদির হাতের রান্না খেলেন মির্জা ফখরুল

বিএনপির সবাইকে নিয়ে কাজ করতে চান দলটির সদ্য মহাসচিব হওয়া মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দলকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চান তিনি। এরই অংশ হিসেবে বুধবার দলের স্থায়ী কমিটির প্রভাবশালী বিস্তারিত..

এবার কৃষি ব্যাংকের ১ কোটি ২৩ লাখ টাকা আত্মসা

এবার কুমিল্লা কৃষি ব্যাংক শাখায় ১ কোটি ২৩ লাখ ২৪ হাজার ৯৫৬ টাকা আত্মসাতের অভিযোগে ওই শাখার এক পরিদর্শককে গ্রেফতার করেছে কুমিল্লা দুর্নীতি দমন কমিশন। বুধবার দুপুরে নগরীর উজির দিঘির বিস্তারিত..

একসময়ের কোটিপতি এখন চা বিক্রেতা

একেই বলে নিয়তি! বছর দু’য়েক আগেও মোহাম্মদ সাউইরি ছিলেন গাজার অন্যতম ধনকুবের। গাজার মিলিয়নেয়রদের মধ্যে একজন। আর পাঁচটা ধনবানদের মতোই বিলাসবহুল জীবন ছিল তার। ডলার খরচ করতেন পানির মতো। বিলাসবহুল বিস্তারিত..

ফেসবুক ব্যবহারকারীদের জন্য দারুণ সুখবর, আজ সবার জন্য উন্মুক্ত হচ্ছে ফেসবুক লাইভ

ফেসবুক ব্যবহারকারীদের জন্য দারুণ সুখবর, আজ সবার জন্য উন্মুক্ত হচ্ছে ফেসবুক লাইভ। এই ফিচারের মাধ্যমে স্মার্টফোন দিয়ে ফেসবুকে ভিডিও লাইভ করা যাবে। এতদিন এ সুবিধা সেলিব্রেটি এবং ভেরিফায়েড প্রোফাইল ও বিস্তারিত..

এমন উত্তাল আন্দোলন আসছে যা হবে বজ্রকঠিন : ড. ওসমান ফারুক

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ড. ওসমান ফারুক বলেছেন, আওয়ামী লীগ সরকার বেশিদিন ক্ষমতায় থাকলে দেশ গোরস্তান হয়ে যাবে। সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে তিনি বলেন, আগামীতে ‘বজ্রকঠিন’ আন্দোলন আসছে। তবে সেই বিস্তারিত..

শেষ পর্যন্ত নিউইয়র্ক বিতর্কে অংশ নিচ্ছেন স্যান্ডার্স ও হিলারি

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেটিক দলের মনোনয়ন প্রত্যাশী হিলারি ক্লিনটন ও বার্নি স্যান্ডার্স শেষ পর্যন্ত নিউইয়র্ক বিতর্কে অংশ নিতে সম্মত হয়েছেন। ব্রুকলিনে আগামী ১৪ এপ্রিল বিতর্কটি অনুষ্ঠিত হবে। নিউইয়র্কে প্রাইমারির প্রাক্কালে বিস্তারিত..

বেসিকের জিএম গ্রেপ্তার

রাষ্ট্রায়ত্ত বিশেষায়িত বেসিক ব্যাংকের মহাব্যবস্থাপক (জিএম) জয়নাল আবেদিনকে গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। ব্যাংকটির এ কর্মকর্তা বেসিক ব্যাংকের ঋণ জালিয়াতি মামলার অন্যতম আসামি বলে জানা গেছে। মঙ্গলবার ব্যাংকের প্রধান বিস্তারিত..

সিলেটে তলিয়ে যাচ্ছে নিন্মাঞ্চলের ফসল, আগাম বন্যার আশঙ্কা

ভারী বর্ষণ ও উজান থেকে ধেয়ে আসা পাহাড়ি ঢলে সিলেটে আগাম বন্যার আশঙ্কা দেখা দিয়েছে। রোববার ও সোমবারের প্রবল বর্ষণে সৃষ্ট পাহাড়ি ঢলে নিচু জায়গা ও হাওরাঞ্চলের বোরো ফসল তলিয়ে বিস্তারিত..

বিশ্ব নেতাদের অর্থ কেলেঙ্কারি নিয়ে তোলপাড়

বিশ্বের প্রভাবশালী ব্যক্তিদের অর্থ কেলেঙ্কারির তথ্য ফাঁস হয়ে যাওয়ায় বিশ্ব জুড়ে চলছে তোলপাড়। ওইসব ব্যক্তিদের শাস্তি দাবি করে তাদের নিজ দেশে বিক্ষোভ করছে সাধারণ মানুষ। ঝড় বইছে নিন্দার। কয়েকটি দেশ বিস্তারিত..

কাঁচা আমের শরবতে দূর হবে ক্লান্তি

ঝিম ধরানো রোদ আকাশ জুড়ে। কয়েক দিন মেঘ করে করে বৃষ্টি হয়নি। শুষ্ক বাতাস আগুনের হলকার মতো লাগে চোখেমুখে। এর মধ্যে ক্ষান্ত নেই কর্ম ব্যস্ততার। সকালে ঘুম ভাঙ্গতেই ছুটতে হয় বিস্তারিত..