,

অষ্টগ্রামের পনিরের স্বাদ নিতে হাওরের গো-খামারিদের ৫% সুদে ঋণ দিন ড. নিয়াজ পাশা

বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা গো-খামারিদের মাঝে ৫% সুদে ২০০ কোটি টাকার ঋণ প্রদান কার্যক্রমের উদ্ধোধন করেছেন । এতে দেশে গবাদিপশু প্রতিপালন ব্যাপকহারে বিস্তার লাভ করবে। আত্নকর্মসংস্থান ঘটবে বিপুল সংখ্যক জনগোষ্ঠীর। বিস্তারিত..

রসের স্বাদ গুড়ে

ফোঁটা ফোঁটা শিশিরে সিক্ত হয়ে আসে শীত। শিশিরের সঙ্গে শীতের সম্পর্ক। এ শীতের সঙ্গে খেজুরের রসেরও গভীর সম্পর্ক রয়েছে। আবহমান গ্রাম-বাংলার এ সম্পর্ক ক্রমেই সংকুচিত হয়ে আসছে। একসময় গ্রামাঞ্চলের নারীরা বিস্তারিত..

জনস্বাস্থ্যের প্রধান প্রকৌশলী ওয়ালিউল্লাহ

জনস্বাস্থ্যে প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী হয়েছেন মো. ওয়ালিউল্লাহ। বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক আদেশে তাকে নিয়োগ দেয়া হয়। তিনি একই অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন। গত ১২ জানুয়ারি খালেদা বিস্তারিত..

আ.লীগের হাত ধরেই দেশের সব অর্জন

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, মুক্তিযুদ্ধের আগে ও পরে বাংলাদেশ যা অর্জন করেছে, তা আওয়ামী লীগের হাত ধরেই এসেছে। পৃথিবীতে এমন কোনো দল নেই যে বিস্তারিত..

সাংবাদিক নিয়োগ দিচ্ছে দীপ্ত টিভি

ব্রডকাস্ট জার্নালিস্ট ও এমসিয়ার বা ইনজেক্ট অফিসার পদে জনবল নিয়োগ দিচ্ছে দীপ্ত টিভি। আগ্রহী প্রার্থীরা আগামী ৩১ জানুয়ারি-২০১৬ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন। ব্রডকাস্ট জার্নালিস্ট : সাংবাদিকতায় মাস্টার্স ও পাঁচ বিস্তারিত..

নাস্তিক ও মুরতাদকে বয়কটের আহ্বান আহমদ শফী’র

নৌ-পরিবহন মন্ত্রী শাহজাহান খান এবং খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলামকে মন্ত্রীসভা থেকে অপসারণ ও বিচার দাবি করেছেন হেফাজত আমীর শাহ আহমদ শফী। নৌ-পরিবহন মন্ত্রী শাহজাহান খান এবং খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বিস্তারিত..

কৃষি শ্রমিক সবজি চাষে দেশসেরা নির্বাচিত

আলতু মিয়া সবজি চাষে দেশসেরা নির্বাচিত হয়েছেন। কৃষিশ্রমিক থেকে কোটিপতি বনে যাওয়া এই কৃষক নিরাপদ সবজি চাষ করে চমক সৃষ্টি করেছেন। তাই ২০১৫ সালে দেশের সেরা নিরাপদ সবজিচাষি নির্বাচন করা বিস্তারিত..

চ্যাম্পিয়নদের হারিয়ে উড়ন্ত সূচনা যুবাদের

অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপের বর্তমান চ্যাম্পিয়ন দক্ষিণ আফ্রিকা। সেই দলটিকেই ৪৩ রানে হারিয়ে যুবাদের বিশ্বকাপে অসাধারণ সূচনা করলো বাংলাদেশের অনুর্ধ্ব-১৯ দল। শুধু স্বাগতিক হওয়ার সুবিধা নিয়েই যে জিতলো বাংলাদেশ, এমন নয়। ব্যাটে-বলে বিস্তারিত..

প্রচারে আসছে দিতির শেষ নাটক লাইফ ইন এ মেট্রো

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন আশির দশকের জনপ্রিয় চিত্রনায়িকা পারভীন ‍সুলতানা দিতি। তার শারীরিক অবস্থা খুবই নাজুক। তার ফিরে আসার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছে তার পরিবার ও কাছের বিস্তারিত..

পাঁচ ব্যাংকে ১০ পরিচালক নিয়োগ

সাবেক ব্যাংকারদের প্রধান্য দেয়া হচ্ছে রাষ্ট্রমালিকানাধীন ব্যাংকগুলোতে নিয়োগের ক্ষেত্রে। গত এক সপ্তাহে দুজন পরিচালক নিয়োগ দিয়ে এবং আটজন পরিচালককে নিয়োগ দিতে পাঁচ ব্যাংকে চিঠি পাঠিয়েছে অর্থ মন্ত্রণালয়ের ব্যাংক ও আর্থিক বিস্তারিত..