আ.লীগের হাত ধরেই দেশের সব অর্জন

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, মুক্তিযুদ্ধের আগে ও পরে বাংলাদেশ যা অর্জন করেছে, তা আওয়ামী লীগের হাত ধরেই এসেছে। পৃথিবীতে এমন কোনো দল নেই যে দল ভাষা, স্বাধীনতা ও গণতন্ত্রের জন্য এত রক্ত দিয়েছে। আমাদের সব অর্জন এসেছে রক্তের বিনিময়ে।

বুধবার বিকালে চাঁদপুর স্টেডিয়াম মাঠে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আশরাফুল ইসলাম বলেন, দেশটাকে নতুন স্থানে নিয়ে যেতে প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন। আমরা দরিদ্র হয়ে জন্মগ্রহণ করেনি। আমাদের সমাজ ও অর্থনৈতিক ব্যবস্থার কারণে দরিদ্রতার সৃষ্টি হয়েছে।

মন্ত্রী বলেন, শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে আমাদের ঐক্যবদ্ধ হওয়া প্রয়োজন। এ কারণে এ ধরনের সম্মেলনের মাধ্যমে আমরা নেতা-কর্মীদের মাঝে বন্ধন সৃষ্টির সুযোগ করে দেই। নতুন নেতৃত্বের মাঝে আমাদের সকল কার্যক্রম এগিয়ে যাবে।

সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টাম-লীর সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

জেলা আওয়ামী লীগের সভাপতি ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়া এমপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন- বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, ডা. দীপু মনি এমপি, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর