ছয় বছর পর মডেল হলেন ফারহানা মিলি

প্রায় ছয় বছর পর আবারও বিজ্ঞাপনের মডেল হলেন ফারহানা মিলি। ২০০৯ সালে তার অভিনীত গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘মনপুরা’ চলচ্চিত্রটি মুক্তি পেয়েছিল। সে বছরই বধূবেশে বাংলালিংকের একটি বিজ্ঞাপনে সর্বশেষ মডেল বিস্তারিত..

বড় প্রকল্পে বাণিজ্যিক ঋণ নেয়া হতে পারে

ভবিষ্যতে দেশের বড় বড় উন্নয়ন প্রকল্পে (মেগা প্রজেক্ট) বৈদেশিক উৎস থেকে বাণিজ্যিক ঋণ নেয়া হতে পারে বলে জানিয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। তিনি বলেছেন, তবে সংকট তৈরি করে এমন বিস্তারিত..

প্রমাণ করুন, নইলে ভুল স্বীকার করুন , মোস্তাফিজুর রহমান ফিজার

৯ জানুয়ারি, শনিবার; অলস সকাল। হঠাৎ একগাদা দৈনিক পত্রিকার কপি নিয়ে আমার ছোট মেয়ে মিন্টু রোডের সরকারি বাসভবনে এসে হাজির। তার উদ্বিগ্ন চেহারায় আমি কিছুটা অবাক হলাম। কথা না বাড়িয়ে বিস্তারিত..

আমরা কোনো আগ্রাসীর কাছে মাথা নত করতে চাই না

দেশকে বহিঃশক্তির আগ্রাসন থেকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হয়ে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের আহ্বান জানিয়েছেন সাবেক সংসদ সদস্য মেজর অব. মো. আখতারুজ্জামান। মঙ্গলবার রাতে তাঁর ফেসবুক পেইজে এক স্ট্যাটাসে তিনি এ আহ্বান বিস্তারিত..

নতুন ১০ প্রযুক্তির ব্যাপারে আপনি হয়ত এখনো জানেন না

কাগজের ক্ষেত্রে থ্রিডি প্রিন্টিং রয়েছে। কিন্তু বিজ্ঞানীরা বায়োপ্রিন্টিংয়ের ওপরও পরীক্ষা চালাচ্ছেন তা আমরা অনেকেই জানি না। অর্গানোভো নামের একটি কোম্পানি সম্প্রতি মানুষের যকৃতের একটি অংশের প্রিন্ট করেন যা ৪০ দিনের বিস্তারিত..

পুলিশে ৫০ হাজার নতুন পদ সৃষ্টি করা হবে

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশের জনসংখ্যার অনুপাতে পুলিশের জনবল যথেষ্ট নয়। তাই আমরা পুলিশে আরও ৫০ হাজার নতুন পদ সৃষ্টির সিদ্ধান্ত নিয়েছি। মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাজধানীতে রাজারবাগ পুলিশলাইন্সে পুলিশ সপ্তাহ বিস্তারিত..

কিশোরগঞ্জে মাকে গলা কেটে হত্যা

কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার দিলালপুর ইউনিয়নের দরিয়াকান্দি গ্রামে জালাল মিয়া নামে এক যুবক তার মা সমস্ত বানুকে (৭০) গলা কেটে হত্যা করেছেন। মঙ্গলবার দুপুরে এ হত্যাকাণ্ড হয়। নিহত সমস্ত বানু একই বিস্তারিত..

চাঁপাইনবাবগঞ্জে এবার মাল্টার চারা উৎপাদন শুরু

মাল্টা চাষ জনপ্রিয় হয়ে ওঠায় এবার চাঁপাইনবাবগঞ্জে মাল্টার চারা উৎপাদন শুরু করে স্বাবলম্বী হওয়ার স্বপ্ন দেখছেন তরুণ চাষী নাহিদ। জানা গেছে, বরেন্দ্র এলাকায় মাল্টা চাষ সম্প্রসারিত হচ্ছে। পেয়ারাসহ অন্যান্য ফলের বিস্তারিত..

আওয়ামী লীগে নানা আলোচনা কে হচ্ছেন সাধারণ সম্পাদক

ক্ষমতাসীন আওয়ামী লীগের ২০তম ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হবে আগামী ২৮ মার্চ। এই কাউন্সিলকে কেন্দ্র করে ইতিমধ্যে দলটির অভ্যন্তরীণ রাজনীতি এখন তুঙ্গে। এ সম্মেলনে পরবর্তী তিন বছরের জন্য নতুন নেতৃত্বের হাতে বিস্তারিত..

সাকিব এবার রেডিও জকি

সাকিব আল হাসান কি শুধুই ক্রিকেটার! বিশ্বসেরা অলরাউন্ডার অনেক আগে থেকেই একজন সফল ব্যবসায়ী এবং একজন মডেলও বটে। এবার নতুন পরিচয়ে ভক্তদের কাছে হাজির হচ্ছেন সাকিব। এবার তিনি এফএম রেডিওর বিস্তারিত..