পুরনো বছরের যে মুহূর্তের স্মৃতিগুলো মাশরাফিকে তাড়িয়ে বেড়ায়

অেনক অর্জনের মধ্য দিয়ে স্বপ্নের মতো একটা বছর চলে গেল। তবে অনেক ছবিই স্মৃতির দেয়ালে থেকে যাবে সোনালি ফ্রেমে বাঁধাই হয়ে গেছে। সেগুলো থেকে নিজের চোখে স্মরণীয় ১০টি মুহূর্তের কথা বিস্তারিত..

ফেসবুকে অনেকের পোস্ট দেখে হাসি পায়

দেশীয় চলচ্চিত্রের ‘প্রিয়দর্শিনী’ অভিনেত্রী মৌসুমী। নব্বই দশক থেকে শুরু করে আজ পর্যন্ত তিনি সমান জনপ্রিয়। ২২ বছরের চলচ্চিত্র ক্যারিয়ারে তিনি উপহার দিয়েছেন প্রায় দু শ’এর মতো ছবি। এ বছরের ঈদেও বিস্তারিত..

নতুন সূর্যোদয়ের অপেক্ষায় সারা বিশ্ব

৩১ ডিসেম্বর, দিনের শেষ সূর্য অস্তগাম হয়েছে নানা স্মৃতিকে সঙ্গে নিয়ে। পৃথিবীর মানুষ আজ বিদায় জানাল এই শতাব্দীর পঞ্চদশ বর্ষের শেষ সূর্যকে। পুরানো বছরের বিদায় জানানোর পর সারা বিশ্ব নতুন বিস্তারিত..

মনে হয় স্বাধীনতাবিহীন একটা অবস্থায় আছি : রাষ্ট্রপতি

বাড়ি কিংবা রাস্তা– সব জায়গাতেই তার জন্য ব্যাপক নিরাপত্তা। কোনো কিছুর কমতি নেই পৃথিবীর যেকোনো দেশের রাষ্ট্রপতির জন্য। এমনকি অফিস করতে বাইরেও যেতে হয় না। রাষ্ট্রের প্রথা অনুযায়ী সবাই তার বিস্তারিত..

সিডনি-অকল্যান্ডে রঙিন আয়োজনে নববর্ষ বরণ

টিক-টিক করে এগিয়ে চলেছে ঘড়ির কাঁটা। ২০১৫ সালকে বিদায় জানিয়ে নতুন বছরকে স্বাগত জানাতে প্রস্তুত বাংলাদেশসহ পুরো বিশ্ব। তবে এরই মধ্যে অস্ট্রেলিয়াসহ বেশ কয়েকটি দেশের মানুষ ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে বিস্তারিত..

ভোট গ্রহণ স্থগিতের কারণ অনুসন্ধান করবে পুলিশ

পৌরসভা নির্বাচনে কয়েকটি পৌরসভার ভোট গ্রহণ স্থগিতে পুলিশের দায়িত্বে কোনো অবহেলা আছে কিনা তা অনুসন্ধান করবে পুলিশ হেড কোয়ার্টার্স। এজন্য পুলিশ হেড কোয়ার্টার্সের পক্ষ থেকে দুটি পৃথক তদন্ত কমিটি গঠন বিস্তারিত..

রাতে ঢাকার তদারকিতে দুই কর্তা

নববর্ষের প্রথম প্রহরে (থার্টি ফার্স্ট নাইট) রাজধানীর সড়কে তদারকিতে থাকবেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দুই কর্তা। তারা হচ্ছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া এবং র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ। ২০১৬ বিস্তারিত..

দলীয় প্রতীকে নির্বাচন করে রাজনৈতিক সংঘাতকে তৃণমুলে স্থায়ী করা হয়েছে

জাতীয় সমাজতান্ত্রিক দল -জেএসডি যুক্তরাষ্ট্র শাখার সভাপতি হাজী আনোয়ার হোসেন লিটন এবং সাধারন সম্পাদক সামসুউদ্দিন আহমেদ শামীম এক বিবৃতিতে বলেন, দলীয় প্রতীকে পৌরসভা নির্বাচন করে রাজনৈতিক সংঘাতকে সমাজের তৃণমুলে স্থায়ী বিস্তারিত..

২৫ ফেব্রুয়ারি তারেকের বিরুদ্ধে প্রতিবেদন দাখিল

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মানহানির ৩ মামলায় গ্রেফতার সংক্রান্ত তামিল প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২৫ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন আদালত। বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম অমিত কুমার দে বিস্তারিত..

পৌরনির্বাচনে মেয়র পদে বিজয়ী প্রার্থীদের নাম

বেসরকারিভাবে ২৩৩ পৌরসভার মেয়র পদের ফলাফল পাওয়া গেছে। এর মধ্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা নৌকা প্রতীকে ১৮১টি পৌরসভায় বিজয়ী হয়েছেন। প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত প্রার্থীরা ধানের শীষ প্রতীক নিয়ে ২৪টি পৌরসভায় বিস্তারিত..