বিয়ের পর খোশমেজাজে দেব ও শুভশ্রী

সম্পর্কের চোরাটান ছাপিয়ে পেশাদারিত্বের আলোতে ফিরেছেন দেব-শুভশ্রী। বেশ কয়েক বছর পর টলিপাড়ায় ফিরছে এ জুটি। কৌশিক গঙ্গোপাধ্যায়ের আগামী ছবি ‘ধূমকেতু’ দিয়েই শুরু করছেন এবারের সফর। ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে ছবির বিস্তারিত..

সাকিবের ৭০ লাখ

সাকিব আল হাসানকে বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় তারকাই বলা যায়। কীভাবে তিনি দিন কাটান, কোথায় যান, কী করেন এসব জানার আগ্রহের কমতি নেই ভক্তদের। অলরাউন্ডারকে নিয়ে আরো কতকিছুই না জানার বিস্তারিত..

মা-বাবাকে হত্যার পর ঐশীর কৌশল

ধানমণ্ডির অক্সফোর্ড স্কুলে ভর্তি হয়েই পাল্টে যান ঐশী। বেপরোয়া জীবনযাপন, প্রেমের ছড়াছড়ি ও মাদকে ডুবে যান তিনি। এতে বাধা দেন তার মা-বাবা। আর তাতেই প্রতিশোধ নেয়ার পথ বাতলে নেন ঐশী। বিস্তারিত..

যা কেউ দেননি তাই বগুড়াবাসীকে উপহার দিলেন শেখ হাসিনা

বগুড়াবাসীর জন্য উপহার নিয়ে গেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যা এর আগে কোনো রাষ্ট্রপ্রধান দেননি তাই বগুড়াবাসীকে উপহার দিলেন শেখ হাসিনা। শহরের আলতাফুন্নেছা খেলার মাঠের জনসভায় প্রধানমন্ত্রী বলেন, আমি আজ আপনাদের বিস্তারিত..

আগামী সপ্তাহে পৌর নির্বাচনের তফসিল

আগামী সপ্তাহে পৌর নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার মো. শাহনেওয়াজ। আজ বৃহস্পতিবার বিকেলে চাঁদপুরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান। নির্বাচন কমিশনার বলেন, আগে বিস্তারিত..

জিয়ার সমাধি জনগণের হৃদয়ে

শহীদ জিয়ার সমাধি জনগণের হৃদয়ে, দৃষ্টি নন্দন সমাধিটি সরানোর মতো দুঃসাহস দেখাবেন না। যদি করেন তাহলে সর্বশক্তি দিয়ে তা প্রতিহত করা হবে। বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় এসব কথা বিস্তারিত..

বিশ্বের সেরা বিশ্ববিদ্যালয়ের মধ্যে ইরানের ৮টি

বিশ্বের সেরা ৮০০ বিশ্ববিদ্যালয়ের মধ্যে ইরানের আটটি বিশ্ববিদ্যালয় ঠাঁই পেয়েছে। এ কথা জানিয়েছেন ইরানের বিজ্ঞান, গবেষণা ও প্রযুক্তি বিষয়ক প্রতিমন্ত্রী হোসেইন সালার আমোলি। ইন্টারন্যাশনাল সায়েন্স ইনস্টিটিউট পরিচালিত এক জরিপে দেখা বিস্তারিত..

স্থানীয় নির্বাচন বিষয়ে সংসদে চারটি বিল উত্থাপিত

রাজনৈতিক দল কর্তৃক প্রার্থী মনোনয়ের বিধান রেখে পাঁচটি স্থানীয় সরকার নির্বাচন অর্থাৎ সিটি করপোরেশন, ইউনিয়ন পরিষদ, উপজেলা ও জেলা পরিষদ এ প্রস্তাব সম্বলিত পৃথক চারটি সংশোধনী বিল বুধবার সংসদে উত্থাপিত বিস্তারিত..

স্বাচিপ নির্বাচন নিয়ে উদ্বেগ-উৎকণ্ঠা

দীর্ঘ এক যুগ পর শুক্রবার রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) চতুর্থ জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলন সার্বিক প্রস্তুতি ইতোমধ্যেই প্রায় সম্পন্ন হয়েছে। কমিটির কো-চেয়ারম্যান অধ্যাপক ডা. মনিরুজ্জামান বিস্তারিত..