কিশোরগঞ্জ সদরে প্রথমবারের মতো সিএনজি ফিলিং ষ্টেশনের উদ্বোধন করেন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ জেলায় দ্বিতীয় সিএনজি ফিলিং ষ্টেশন ভৈরব মহাসড়কের কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত এলাকায় ‘সোনার বাংলা সিএনজি ফিলিং স্টেশন’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। ২২ ডিসেম্বর শনিবার বেলা ১২টায় সোনার বাংলা সিএনজি ফিলিং স্টেশন চত্বরে দোয়া, ফিতা কেটে ও গ্যাস সরবরাহের মধ্যদিয়ে সিএনজি স্টেশনটির উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে সিএনজি স্টেশনটির শুভ উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আব্দুল্লাহ আল মাসউদ।

অনুষ্ঠনে হাবিবুর রহমান ফজলুর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রেসক্লাব সভাপতি মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, জেলা ক্যাব সভাপতি আলম সারোয়ার টিটু, চৌদ্দশত ইউপি চেয়ারম্যান মো. এবি সিদ্দিক খোকা, সাবেক চেয়ারম্যান মো. আব্দুল করিম ও আবুল কালাম আজাদ এবং কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানীর পরিচালক রাসেদুল মাহমুদ রাসেল।

এছাড়া বক্তব্য রাখেন সোনার বাংলা সিএনজি ফিলিং স্টেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রানা চৌধুরী। উদ্বোধনী অনুষ্ঠানে এলাকার নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ ছাড়াও ব্যবসায়ী ও পরিবহন মালিক-শ্রমিক উপস্থিত ছিলেন। অতিথিগন তাদের বক্তব্যে বলেন, আগে কিশোরগঞ্জ থেকে ভৈরব, নরসিংদী ও গাজীপুর থেকে অন্তত ১০০ কিলোমিটার আপ-ডাউন করে গ্যাস সংগ্রহ করতে হতো। এতে সময় এবং খরচ দুই-ই বেশি লাগতো। এখন এ দূরবস্থা থেকে মুক্তি মিলেছে। সময় ও খরচ সাশ্রয় ছাড়াও কষ্ট ও হয়রানি থেকেও তাদের মুক্তি মিলেছে।

প্রধান অতিথির বক্তৃতায় অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আব্দুল্লাহ আল মাসউদ বলেন, সিএনজি ফিলিং স্টেশনটি এ এলাকার জন্য নতুন সম্ভাবনার দ্বার খুলে দিয়েছে। সিএনজি স্টেশনটিকে কেন্দ্র করে এ এলাকায় ব্যবসা-বাণিজ্যের সৃষ্টি হবে বলে আশা করি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর