আজকের অনুষ্ঠানে কত খরচ করছেন দীপিকা

হাওর বার্তা ডেস্কঃ বলিউডের রাজকুমার আর রাজকন্যার বিয়ে বলে কথা! তাই সবটাতেই যেন রাজকীয় আয়োজন। এবার অত্যন্ত জাঁকজমকের সঙ্গে রিসেপশন অনুষ্ঠান করতে চলেছেন দীপবীর। ইতালির লেক কোমোর ভিল দ্য বালবিয়ানেলে গত বুধবার (১৪ নভেম্বর) রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের বিয়ে হয়েছে কনকানি রীতি মেনে। আর পরদিন বৃহস্পতিবার সিন্ধি রীতিতে বিয়ে করেছেন বলিউডের জনপ্রিয় এই তারকা জুটি। এর আগে ছিল দীপবীরের মেহেদি অনুষ্ঠান, রাতে হয় আংটিবদল।

নতুন বর রণবীর সিংকে সঙ্গে নিয়ে এখন বেঙ্গালুরুতে আছেন দীপিকা পাড়ুকোন। সেখানে আজ বুধবার সন্ধ্যায় দ্য লীলা প্যালেসে দীপিকার পরিবারের পক্ষ থেকে রিসেপশন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বিয়ের পর গত রোববার সকালে ইতালির মিলান থেকে মুম্বাই ফিরেছেন নবদম্পতি রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন। এক দিন যেতে না যেতেই গতকাল মঙ্গলবার বেঙ্গালুরুতে বাপের বাড়ি যান তিনি। বলিউডের এই তারকা দম্পতিকে বেঙ্গালুরুবাসী অত্যন্ত আড়ম্বরের সঙ্গে অভ্যর্থনা জানিয়েছেন।

বিয়ের পর পূজায় অংশ নেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনবিয়ের পর পূজায় অংশ নেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনএদিকে রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের আজকের রিসেপশন অনুষ্ঠানকে ঘিরে নানা তথ্য জানা গেছে। দীপিকার পরিবার দ্য লীলা প্যালেসের সবচেয়ে বড় বলরুমকে পার্টির জন্য বুক করেছেন। আর এর জন্য তাঁদের মোটা অঙ্ক দিতে হচ্ছে। এই হোটেলে ছোট-বড় মিলিয়ে ১৮টি ভেন্যু পার্টির জন্য রাখা হয়েছে। গ্র্যান্ড বলরুমের আয়তন ৪ হাজার ৪০০ বর্গফুট। এখানে অনায়াসে ৮০০ অতিথির আয়োজন করা সম্ভব। এই বলরুমে ডিনারে প্রত্যেকের জন্য খরচ হবে তিন হাজার রুপি। এই রাতে যদি ৫০০ জন অতিথি আসেন, তাহলে শুধু বলরুমেই খরচ হবে ১৫ লাখ রুপি। খাবারের মেন্যু অতিথিরা নিজের পছন্দমতো বদল করতে পারবেন। তার মানে আমন্ত্রিত অতিথিরা নিজের পছন্দের খাবার বেছে নিতে পারবেন।

বিয়ের আসরে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনবিয়ের আসরে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনগ্র্যান্ড বলরুমটি আজ সকাল সাতটা থেকে রাত ১১টা পর্যন্ত বুক করা হয়েছে। এখানে অতিথিরা সকাল, দুপুর এবং রাতের খাবার খেতে পারবেন। এখানে প্রত্যেকের জন্য খরচ হবে ৭ হাজার ২০০ রুপি। জানা গেছে, দীপবীর তাঁদের বিয়েতে প্রায় ৩০ কোটি রুপি খরচ করেছেন। এ ছাড়া বলিউডের এই নতুন দম্পতি মুম্বাইয়ের জুহুতে ৫০ কোটি রুপি দিয়ে একটি বাংলো কিনেছেন। তাহলে বিয়ে, রিসেপশন, হানিমুন এবং নতুন বাসা মিলিয়ে ১০০ কোটি রুপি খরচ করছেন দীপবীর।

বেঙ্গালুরুর পর ২৮ নভেম্বর মুম্বাইয়ে দ্য গ্র্যান্ড হায়াতে আরেকটি রিসেপশন অনুষ্ঠান হবে। এখানে বলিউডের বন্ধু আর সহকর্মীদের আমন্ত্রণ জানাবেন দীপবীর। এরপর দীপবীর হানিমুনের জন্য উড়ে যাবেন।

বিয়ের আসরে এভাবেই নিয়ে আসা হয় দীপিকা পাড়ুকোনকেবিয়ের আসরে এভাবেই নিয়ে আসা হয় দীপিকা পাড়ুকোনকে।

সূত্রঃ প্রথম আলো

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর