আসুসের নতুন গেমিং ল্যাপটপ

হাওর বার্তা ডেস্কঃ দেশের বাজারে এসেছে তাইওয়ানের বিশ্বখ্যাত প্রযুক্তি ব্র্যান্ড আসুস-এর অষ্টম প্রজন্মের গেমিং ল্যাপটপ ‘জিএল৫০৩জিই’। নতুন এই গেমিং ল্যাপটপটি শুধু গেম খেলার জন্যই নয়, পাশাপাশি বিনোদন সহ অফিসিয়াল ডিজাইনিং, ভিডিও এডিটিংয়ের মতো কাজ করার জন্যও বিশেষভাবে তৈরি।

ল্যাপটপটিতে দীর্ঘসময় ধরে গেম খেলার জন্য রয়েছে অ্যান্টি ডাস্ট কুলিং সিস্টেম, যার ফলে ল্যাপটপের তাপমাত্রা অতিরিক্ত বাড়বে না। ১৫.৬ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে থাকায়, স্বচ্ছ ও প্রাণবন্ত লাগবে যেকোনো ভিডিও।

ল্যাপটপটি ইন্টেল কোর আই-৫ ও কোর আই-৭ প্রসেসরে এসেছে, যা যথাক্রমে ৮ জিবি এবং ১৬ জিবি র‌্যাম সমৃদ্ধ। রয়েছে ১ টিবি হার্ডডিস্ক ও ২৫৬ জিবি সলিড স্টেট ড্রাইভ। চমৎকার ভিডিও ও গেমিং অভিজ্ঞতার জন্য রয়েছে এনভিডিয়া জিফোর্স জিটিএক্স ১০৫০টিআই সিরিজের ৪ জিবি গ্রাফিক্স। ল্যাপটপটির ওজন প্রায় ২.৬০ কেজি।

ল্যাপটপটি বাজারে এনেছে বাংলাদেশে আসুসের একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড (প্রা.) লিমিটেড। আসুসের ‘জিএল৫০৩জিই’ মডেলের নতুন এই গেমিং এই ল্যাপটপটির মূল্য ১ লাখ ৩ হাজার টাকা থেকে শুরু। ২ বছরের ইন্টারন্যাশনাল ওয়ারেন্টি সুবিধা রয়েছে। ল্যাপটপটি পাওয়া যাচ্ছে গ্লোবাল ব্র্যান্ডের যেকোনো শাখায় অথবা অনুমোদিত ডিলার হাউজে। আরো জানতে ভিজিট : https://globalbrand.com.bd

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর