দুই রাষ্ট্রপতির ছেলে হাওর এলাকায় লাইমপাশায় গ্রামের অনুষ্ঠানে

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ ইটনা উপজেলার প্রত্যন্ত হাওর গ্রাম লাইমপাশায় একটি সামাজিক অনুষ্ঠানে এক সঙ্গে প্রয়াত রাষ্ট্রপতি মোঃ জিল্লুর রহমান এর ছেলে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এমপি এবং বর্তমান রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ এর ছেলে রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি অংশ নিয়েছেন।

Image may contain: 7 people, people standing

উপজেলার মৃগা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ নেতা হাজী গোলাম মোস্তফার মৃত্যুতে লাইমপাশা গ্রামের বাড়িতে শুক্রবার চেহলাম অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই অনুষ্ঠানে সস্ত্রীক এই দুই রাষ্ট্রপতির ছেলে অংশ নেন।

Image may contain: 3 people, people standing and outdoor

এর মধ্যে গতকাল দুপুর ১২টার দিকে স্থানীয় সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক লাইমপাশা গ্রামে পৌঁছান। অন্যদিকে বিকাল সোয়া তিনটার কিছু পরে হেলিকপ্টারে করে কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য বিসিবি সভাপতি নাজমুল হাসান পান সেখানে পৌঁছান। হেলিকপ্টার থেকে অবতরণের পর নাজমুল হাসান পাপন এমপিকে ফুলেল শুভেচ্ছা জানান রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি।

Image may contain: 9 people, people standing

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোঃ ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খলিলুর রহমান প্রমুখসহ স্থানীয় জনপ্রতিনিধি ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এলাকাবাসী জানান, তাদের গ্রামে এক সঙ্গে কোন একটি অনুষ্ঠানে এভাবে দুই রাষ্ট্রপতির ছেলের উপস্থিত হওয়া একটি বিরল ঘটনা। তাছাড়া দু’জনেই আবার সংসদ সদস্য। যে কারণে ঘটনাটি তাদের গ্রাম তো বটেই গোটা এলাকাতেই ছিল ব্যাপকভাবে আলোচিত।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর