রিয়ালকে পরাজিত করায় পুরস্কার পেলেন মেসি-সুয়ারেজ

হাওর বার্তা ডেস্কঃ এল ক্লাসিকোতে রিয়াল মাদ্রিদের বধের অন্যতম দু্ই নায়ক লিওনেল মেসি ও লুইস সুয়ারেজ। গত শনিবার এই দুজনের গোলই ম্যাচের ভাগ্য নির্ধারণ করে দেয়। সান্তিয়াগো বার্নাব্যুতে ৩-০ গোলের বড় জয় পাওয়ায় স্প্যানিশ লা লিগার শিরোপার পথে অনেকটাই এগিয়ে গেল বার্সেলোনা।

ক্লাসিকোতে দারুণ নৈপুণ্যের জন্য ব্যতিক্রমী পুরস্কার পেলেন মেসি ও সুয়ারেজ। আর্জেন্টিনা ও উরুগুয়ে ফরোয়ার্ডকে বাড়তি ছুটি দিল কাতালান ক্লাবটি।

২০১৭ সালের শুরুর দিকটা হতাশায় কাটে বার্সেলোনার। তবে শেষটা দুর্দান্তভাগে শেষ করে কাতালানরা। বছরের শেষ ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদকে পরাজিত করায় ফুরফুরে মেজাজে রয়েছে কাতালানরা।

শিরোপার অন্যতম প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ রয়েছে পয়েন্ট টেবিলের চার নম্বরে। পয়েন্টের দিক থেকে দুই বড় প্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকো মাদ্রিদ ও ভ্যালেন্সিয়া ১৯তম রাউন্ডে হার নিয়ে মাঠ ছাড়ে। সবমিলিয়ে `পারফেক্ট উইক` শেষ করে বার্সেলোনা।

বছরের শেষ ম্যাচ খেলার পর এখন বড়দিনের ছুটিতে যাচ্ছেন বার্সেলোনার খেলোয়াড়রা। ছুটি শেষে বার্সার খেলোয়াড়রা ৩০ ডিসেম্বর অনুশীলনে ফিরবেন। তবে মেসি, সুয়ারেজ এবং হাভিয়ের মাচেরানো বাড়তি ছুটি ভোগ করবেন। গতকাল এক বিবৃতিতে বার্সেলোনা জানায়, এফসি বার্সেলোনা এখন ক্রিসমাসের ছুটিতে রয়েছে। বার্নাব্যুতে শেষ বাঁশি বাজার এবং ৩-০ ব্যবধানে রিয়াল মাদ্রিদের বিপক্ষে জয় পাওয়ার পর থেকেই খেলোয়াড়দের উৎসবের ছুটি শুরু হয়েছে।

৩০ ডিসেম্বর অনুশীলনো যোগ দেয়া পর্যন্ত এটি চলবে। লুইস সুয়ারেজ, লিও মেসি এবং হাভিয়ে মাচেরানোকে নতুন বছরের ২ জানুয়ারি সতীর্থদের সঙ্গে অনুশীলনে যোগ দেয়ার জন্য ক্লাব অনুমতি দিয়েছে।

বড়দিনের ছুটি শেষে বার্সেলোনার পরবর্তী ম্যাচ আগামী ৪ জানুয়ারি। কোপা ডেল রে`র শেষ ষোলোতে সেল্টা ডি ভিগোর মুখোমুখি হবে কাতালানরা। তিনদিন পর ঘরের মাঠে লা লিগায় লেভান্তেকে আতিথ্য দেবে বার্সা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর