৯ বছরের কারাদণ্ড ব্রাজিলে তারকাদের

হাওর বার্তা ডেস্কঃ ব্রাজিলের তারকা ফুটবলার রবিনহোকে ৯ বছরের কারাদণ্ড দিয়েছে ইতালির একটি আদালত। ২০১৩ সালে ইতালির মিলানের নাইট ক্লাবে এক আলবেনীয় মহিলাকে শারীরিক নির্যাতন অভিযোগ উঠেছিল রবিনহো ও তার ৫ সঙ্গীর বিরুদ্ধে।

ওই মহিলাকে মদ্যপান করিয়ে শারীরিক নির্যাতন করা হয়েছিল তারা। রবিনহোর কারাদণ্ডের নির্দেশ দিলেও তার পাঁচ সঙ্গীর কোনো খোঁজ না পাওয়ায় তাদের বিচার আপাতত স্থগিত রাখা হয়েছে। একটা সময় ফুটবল বিশ্বে অন্যতম ক্রেজ ছিলেন রবিনহো। তার বিরুদ্ধে এমন অভিযোগ ওঠায় স্বভাবতই হতাশ ফুটবলপ্রেমীরা।

অভিযোগের বিষয়ে ইনস্টাগ্রামে একটি পোস্টে রবিনহো লেখেন, এই ঘটনায় তিনি কোনো ভাবেই জড়িত নন। শুধু তাই নয়, তার আইনজীবীর মাধ্যমেও নিজেকে নির্দোষ বলে দাবি করেছেন। পাশাপাশি এটাও জানা গেছে, এই মামলার কোনো শুনানিতে এখনও পর্যন্ত ইতালির আদালতে তিনি হাজিরা দেননি।

বিখ্যাত ব্রাজিলিয়ান ক্লাব সান্তোসে ফুটবল ক্যারিয়ার শুরু করেন রবিনহো। দেশের হয় ১০০টি ম্যাচ খেলেছেন তিনি। খেলেছেন রিয়াল মাদ্রিদ ও ম্যানচেস্টার ইউনাইটেডের হয়েও। বর্তমানে তিনি ব্রাজিলে খেলছেন আতলেতিকো মিনেইরোর হয়ে। রায়ের বিরুদ্ধে আপিল করা হবে কিনা সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর