পেনাল্টি গোলে রিয়ালের জয়

হাওর বার্তা ডেস্কঃ তৃতীয় সারির দল ফুয়েনলাব্রাদাকেও লড়াই করে হারাতে হলো রিয়াল মাদ্রিদের। দ্বিতীয়ার্ধে দুই পেনাল্টি থেকে গোলে স্প্যানিশ কাপে জিতেছে লা লিগা চ্যাম্পিয়নরা।

বুধবার রাতে চতুর্থ রাউন্ডের প্রথম লেগের ম্যাচে প্রতিপক্ষের মাঠে ৬৩ মিনিটে পেনাল্টি থেকে রিয়ালকে এগিয়ে দেন আসেনসিও। তার আগ পর্যন্ত লড়াই করে যাচ্ছিল ফুয়েনলাব্রাদা।

হাকিমিকে ফ্রান গার্সিয়া ফাউল করলে স্পটকিকের নির্দেশ দিয়েছিলেন রেফারি। তবে পরে রিপ্লেতে দেখা যায় ফাউল হয়েছিল ডি-বক্সের বাইরে।

এরপর তিও এরনদেঁজকে ফাউলের জন্য আবার পেনাল্টি পায় রিয়াল। দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়তে হয় কানেদেলাকে। আর স্পটকিক থেকে গোল করে জয় নিশ্চিত করেন লুকাস ভাসকেস।

ম্যাচের শেষদিকে রিয়ালের সেন্টার-ব্যাক হেসুস ভাইয়েহো ক্লাবের হয়ে অভিষেকের দিন সরাসরি লালকার্ড দেখে বহিষ্কৃত হন। তবে রিয়ালকে বাকি সময়ে আর কোনো বিপদে পড়তে হয়নি।

গত রোববার এইবারের বিপক্ষে ৩-০ গোলে জেতা ম্যাচের একাদশ থেকে ছয়টি পরিবর্তন এনেছিলেন কোচ জিনেদিনন জিদান। বিশ্রাম পেয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদোসহ কিছু গুরুত্বপূর্ণ খেলোয়াড়। খেলোয়াড় বা কোচ হিসেবে জিদান এখনো স্প্যানিশ কাপ বা কোপা দেল রে জিততে পারেননি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর