খুব শীঘ্রই হাতিরঝিল থানা হচ্ছে-স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন

হাওর বার্তা ডেস্কঃ  হাতিরঝিলের নিরাপত্তার কথা উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি বলেছেন, খুব শীঘ্রই হাতিরঝিল থানা হচ্ছে। আজ মঙ্গলবার (অক্টোবর ১০, ২০১৭ ) বিকালে রাজধানীর হাতিরঝিল প্রকল্পের তত্ত্বাবধানে নির্মিত দৃষ্টিনন্দন রামপুরা ট্রাফিক জোনের সহকারী পুলিশ কমিশনারের কার্যালয় উদ্বোধনকালে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন।

 

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, আগে এক সময় এখানে যুবকরা মনের আনন্দে মোটর সাইকেল চালাতেন, অনেকে এক্সিডেন্ট করতেন কিন্তু আমাদের ট্রাফিক পুলিশের চেষ্টায় তা কমে এসেছে। ট্রাফিক পুলিশের সেবার কথা উল্লেখ করে মন্ত্রী আরও বলেন, ঢাকা এমনিতেই যানজটের নগরী কিন্তু আমাদের ট্রাফিক পুলিশ তাদের সাধ্যমত যানজট নিয়ন্ত্রণ করছেন। জঙ্গি দমনে পুলিশের সাফল্যের কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, সারা পৃথিবী যেখানে জঙ্গি দমনে হিমশিম খাচ্ছে সেখানে আমাদের পুলিশ ও গোয়েন্দা সংস্থারা খুব কঠোর হস্তে তাদের দমন করেছে।

 

এদিকে ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া বিপিএম(বার), পিপিএম তার বক্তব্যে বলেন, বর্তমানে মানুষের মধ্যে অপরাধভীতি ও পুলিশভীতি অনেকটাই আমরা কমাতে পেরেছি। জনগণের আশা আমরা বৃদ্ধি করতে পেরেছি। বৃদ্ধি করতে পেরেছি তাদের মধ্যে নিরাপত্তাবোধ। আমরা ভালবাসি এই ঢাকা মহানগরীকে। এই ভালবাসার নগরীকে বাসযোগ্য করতে হলে আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর