হিটলারের চেয়ে বড় হিটলার মোদি: মমতা

দেশ চালাতে গিয়ে তুঘলকি সিদ্ধান্ত নিচ্ছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি দেশে জরুরি অবস্থা জারি করেছেন। হিটলারের চেয়ে বড় হিটলার মোদি। গোমতি নগরে ধরনা মঞ্চ থেকেই প্রধানমন্ত্রীর বিরুদ্ধে এভাবেই তোপ দাগেন পশ্চিম বঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

নোট বাতিলের সিদ্ধান্তের প্রতিবাদে আজ মঙ্গলবার থেকে ভারত পরিক্রমা শুরু করেছেন মমতা। ভারত পরিক্রমার প্রথম পর্যায়ে আজ লখনউয়ের গোমতি নগরে জনসভা করেন তিনি।

বক্তৃতায় তিনি বলেন, মানুষ খাবার পাবে না। বেতন পাবে না। বিহারে বিজেপি প্রচুর টাকার জমি কিনেছে। নোট বাতিলের নামে দেশকে লুটে নিচ্ছে। শুধু তাই নয়, ৮৫ শতাংশ মানুষই চোর বলেও প্রশ্ন তোলেন তিনি।

তিনি বলেন, ‘আমি শেষ নিঃশ্বাস পর্যন্ত লড়াই করব। ক্ষমতা থাকলে জেলে ঢোকাও। মোদি সবার সঙ্গে জোর করছেন। এটাই কি আসছে দিনের নমুনা?

তিনি আরও বলেন, কালো টাকায় লাগাম পড়ছে না। দেশে কালো আইনের শাসন চলছে বলেও মোদিকে আক্রমণ করেন তৃণমূল কংগ্রেস নেত্রী। পাশপাশি আরও বলেন, সংবাদমাধ্যমকে ধমকাচ্ছেন মোদি, ব্যবসায়ীদের ধমকাচ্ছেন। যে কষ্ট মানুষের দুঃখ বোঝে না। সেই সরকারকে ছুঁড়ে ফেলুন বলেও ডাক দেন মমতা বন্দ্যোপাধ্যায়। পাশপাশি, মানুষই আপনাকে প্রধানমন্ত্রী বানিয়েছে। আর মানুষই এবার আপনাকে সরিয়ে দেবে বলেও মন্তব্য করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর