আজ কোথায় কী আয়োজন

প্রতিদিন রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন প্রান্তে আয়োজন করা হয় নানান ধরনের কর্মসূচি। এর মধ্যে শিল্প-সংস্কৃতি, রাজনীতি অথবা রাষ্ট্রীয় অনুষ্ঠান অন্যতম। প্রতিদিন সকালে জেনে নিন কোথায় কী আয়োজন।

আজ রবিবার কোথায় কী আয়োজন রয়েছে, চলুন দেখে নেয়া যাক;

প্রধানমন্ত্রীর কর্মসূচি:

সকাল ১০টায় গণভবনে ফিলিস্তিনের ক্ষমতাসীন দলের লে. জেনারেল জেব্রিল আরজরব-এর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ। সকাল সাড়ে ১০টায় গণভবনে ‘মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪’ উপলক্ষে জাতির উদ্দেশে প্রচারের জন্য ভিডিওবার্তা ধারণ। এ ছাড়া বেলা ১১টায় তেজগাঁওয়ে জাতীয় প্যারেড স্কয়ারে ‘সমরাস্ত্র প্রদর্শনী-২০২৪’-এর উদ্বোধন অনুষ্ঠানে যোগদান।

সেতুমন্ত্রীর কর্মসূচি:

সকাল সাড়ে ১০টায় মন্ত্রণালয়ের সভাকক্ষ থেকে ভার্চুয়ালি বাস র‌্যাপিপিড ট্রানজিট প্রকল্পের ৭টি ফ্লাইওভার উন্মুক্তকরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন সেতুমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মুক্তিযুদ্ধ মন্ত্রীর কর্মসূচি:

দুপুর ১২টায় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সভাকক্ষে শহীদ বুদ্ধিজীবীদের তালিকা প্রকাশ নিয়ে ব্রিফ করবেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রীর কর্মসূচি:

বিকেল ৩টায় প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের অফিস কক্ষে রাশিয়ার ‘Livadiya Shipyard’-এর প্রতিনিধিদলের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী।

ভূমিমন্ত্রীর কর্মসূচি:

বেলা ১১টায় জাতীয় জাদুঘর কবি সুফিয়া কামাল মিলনায়তনে ‘স্বাধীনতা উৎসব ২০২৪’-এর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থি থাকবেন ভূমিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর