শেখ হাসিনা দেশকে উন্নয়নের দিকে নিয়ে যাচ্ছেন : মোরশেদ আলম

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রম দিয়ে দেশকে উন্নয়নের দিকে নিয়ে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী আংশিক) আসনের সংসদ সদস্য আলহাজ মোরশেদ আলম। তিনি বলেন, আজকে বাংলাদেশ বিশ্বের দরবারে মর্যাদাশীল রাষ্ট্রে পরিণত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুর সোয়া ১টার দিকে নিজ নির্বাচনী এলাকায় রিটার্নিং অফিসার ও সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জিসান বিন মাজেদের কাছে মনোনয়নপত্র জমা দিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মোরশেদ আলম বলেন, আমার কাজে-কর্মে সন্তুষ্ট হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৃতীয় বারের মতো আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। আমি সেনবাগের অনেক উন্নয়ন করেছি। জনগণ আমার কাজকর্মে সন্তুষ্ট।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রসঙ্গ টেনে তিনি বলেন, এমপিরা প্রধানমন্ত্রীর সহযোগিতা নিয়ে দেশের উন্নয়ন করেছে। আমি দুবার সেনবাগ থেকে এমপি নির্বাচিত হয়েছি। কিছু কাজ বাকি আছে সেনবাগে। আশা করি, এবার যদি আমি নির্বাচিত হই, বাকি উন্নয়নগুলো সম্পন্ন করে দেব।

এ সময় সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বাহার উল্ল্যা বাহার, শওকত হোসেন কানন, সেনবাগ উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো. গোলাম কবির, সেনবাগ পৌরসভার মেয়র আবু নাছের দুলাল, সেনবাগ পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আ স ম জাকারিয়া আল মামুন, সাধারণ সম্পাদক শাহজাহান, কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষিবিষয়ক উপকমিটির সদস্য জাকির হোসেন জুয়েল, নোয়াখালী জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম বাবু, সেনবাগ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. ফিরোজ আলম রিগান উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর