,

মাঠে ঢুকে মাশরাফীকে জড়িয়ে ধরলেন ভক্ত

আবারও মাঠে ঢুকে মাশরাফীকে জড়িয়ে ধরলেন এক ভক্ত। বিপিএলে সিলেট স্ট্রাইকার্স ও ঢাকা ডমিনেটর্সের মধ্যকার ম্যাচ চলাকালীন হঠাৎ মাঠে ঢুকে পড়ে এক দর্শক। এরপর দ্রুত তাকে নেওয়া হয় পুলিশ হেফাজতে। এর আগে ২০১৬ সালে আফগানিস্তানের বিপক্ষে সিরিজেও একই কাণ্ড করেছিল আরেক সমর্থক।

ম্যাচের তখন ষষ্ঠ ওভার। ঢাকার ওপেনার দিলশান মুনাভিরার আউটের পর গ্যালারি থেকে হঠাৎ মাঠে ঢুকে পড়েন এক দর্শক। নিরাপত্তা বেষ্টনি ভেদ করে সেই পাড় সমর্থক সোজা গিয়ে জড়িয়ে ধরলেন সিলেটের ক্যাপ্টেন মাশরাফী বিন মোর্ত্তজাকে।

কপালে সিলেট স্ট্রাইকার্সের ব্যান্ড, গালে বাংলাদেশের পতাকা রঙ আর বুকে মাশরাফীর ছবি সাঁটানো সেই দর্শক যে মাশরাফীর একজন পাড় সমর্থক সেটা আর বলার অপেক্ষা রাখে না। নিজের প্রিয় ক্রিকেটারকে সামনে পেয়ে কুর্নিশ জানাতে ভুল করেননি সেই ভক্ত। মাশরাফীও অবশ্য নিরাশ করেননি তাকে। সেই পাগলাটে সমর্থককে বুকে জড়িয়ে ধরেন সিলেটের অধিনায়ক।

ঠিক একই চিত্রের দেখা মিলেছিল ২০১৬ সালে আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজে। ওই সিরিজেও গ্যালারি থেকে ছুটে এসে মাশরাফীকে জড়িয়ে ধরেছিলেন এক দর্শক। এরপর অবশ্য জেল খাটতে হয়েছিল তাকে।

এবারও অবশ্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাত থেকে নিস্তার পায়নি মাঠে ঢুকে পড়া এই ভক্ত। মাঠ থেকে তাকে নেওয়া হয়েছে পুলিশ হেফাজতে। পুলিশ হেফাজতে নেওয়ার সময় সংবাদকর্মীদের কাছে সেই ভক্ত জানান, মাশরাফী বলেছেন তাকে ছেড়ে দিতে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর