,

যে কারণে রোনালদোকে পছন্দ করেন বিশ্বের সবচেয়ে ক্রোয়েশিয়ার সুন্দরী ফুটবলার

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বের সবচেয়ে সুন্দরী ফুটবলারের খেতাব পেয়েছেন ক্রোয়েশিয়ার অ্যানা মারিয়া মারকোভিচ। খেলাধুলার পাশাপাশি ভক্তরা তাকে আবেদনময়ী হিসেবেও চেনেন। এই অ্যানা এবার তার পছন্দের ফুটবলার হিসেবে ক্রিস্টিয়ানো রোনালদোর নাম জানিয়েছেন।

২৩ বছর বয়সী অ্যানা বিশ্বাস করেন রোনালদোকে আদর্শ মেনে তিনি জাতীয় দল ক্রোয়েশিয়ায় ডাক পেয়েছেন। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের একটি সেলফি পোস্ট করেন তিনি, সেখানে আবার ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক তারকাকে ট্যাগও করেছেন।

যদিও রোনালদো তার দীর্ঘ দিনের প্রেমিকা জর্জিনা রদ্রিগেজের সঙ্গে ব্যস্ত সময় পার করছেন। এই দম্পতি তাদের সন্তানদের নিয়ে সৌদি আরবে রয়েছেন। ৩৭ বছর বয়সী এই তারকা সৌদির ক্লাব আল নাসরে যোগ দিয়েছেন।

ক্রোয়েশিয়া জাতীয় দলের হয়ে ৯টি ম্যাচ খেলা অ্যানা মারকোভিচ সুইস নারী সুপার লিগের ক্লাব গ্রাসহোপ্পারের হয়ে খেলছেন। নিজ দেশ ক্রোয়েশিয়ার তারকা ফুটবলার লুকা মদ্রিচকে আইডল মানলেও রোনালদোই তার সবশেষ অনুপ্রেরণা বলে জানিয়েছেন।

এক সাক্ষাৎকারে অ্যানা বলেন, ‘অবশ্যই মদ্রিচ আমার জন্য রোল মডেল। তিনি বিশ্বমানের ফুটবলার ও ক্রোয়েশিয়াকে প্রতিনিধিত্ব করেন। এমনকি অনেক নারী ফুটবলার রয়েছে, যাদের আমি সেরা মানি।’

তিনি আরও বলেন, ‘তবে আমার চূড়ান্ত পছন্দের খেলোয়াড় হচ্ছেন রোনালদো। কেননা তিনি অনেক শৃঙ্খল। আমর মনে হয় এটা খুবই গুরুত্বপূর্ণ যে তার মতো চিন্তা করে আপনি আপনার সবকিছু খেলায় দিচ্ছেন।’

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর