,

সৌদিতে বাড়ি না পেয়ে হোটেলে রোনালদো

হাওর বার্তা ডেস্কঃ জল্পনা কল্পনা শেষে সৌদি আরবের ক্লাব আল-নাসেরের সঙ্গে চুক্তি করেছেন পুর্তগিজ স্ট্রাইকার ক্রিশ্চিয়ানো রোনালদো। ক্লাবটি থেকে রেকর্ড পরিমাণ পারিশ্রমিক পাচ্ছেন ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক এই তারকা। আল-নাসেরে অভিষেক না হলেও  বর্তমানে সৌদিতে অবস্থান করছেন তিনি। তবে সৌদির কোথায় রয়েছেন এই ফুটবলার তা নিয়ে তার ভক্তদের মাঝে কৌতূহলের শেষ নেই।

বর্তমানে সৌদিতে অবস্থান করা রোনালদো রয়েছে দেশটির একটি হোটেলের ভিআইপি সুইটে। সেখানে রয়েছে ১৭টি কক্ষ। মাসে খরচ তিন লাখ মার্কিন ডলার (বাংলা টাকায় তিন কোটি ১১ লাখ ৬৮ হাজার)। যার মানে প্রতি রাতের জন্য রোনালদোকে খরচ গুনতে হচ্ছে তিন হাজার ৩০০ ডলার।

গত সপ্তাহে সৌদি প্রো প্রিমিয়ার লিগের সর্বোচ্চ অবস্থানে থাকা আল-নাসেরের সঙ্গে চুক্তিবদ্ধ হন পুর্তগিজ তারকা রোনালদো। চুক্তি অনুযায়ী, প্রতি বছর পারিশ্রমিক হিসেবে তিনি পাবেন ২০৭ মিলিয়ন ডলার। এর ফলে বিশ্বের সবচেয়ে দামী খেলোয়াড় হয়েছেন রোনালদো। এখনও আল-নাসেরে অভিষেক না হলেও শুক্রবার ক্লাবটির একটি ম্যাচ দেখতে মাঠে যান এই ফুটবলার।

পাঁচবারের ব্যালন ডি আর জয়ী রোনালদো বর্তমানে রয়েছেন রিয়াদের ৯৯ তলা বিশিষ্ট কিংডম টাওয়ারের ফোর সিজন হোটেলের একটি সুইটে। কিংডম টাওয়ার সৌদির সর্বোচ্চ উচ্চ ভবন। সৌদিতে স্থায়ী আবাসন না পাওয়া পর্যন্ত বান্ধবী জর্জিয়া ও পাঁচ সন্তানকে নিয়ে ফোর সিজনেই থাকবেন রোনালদো।

ওই হোটেলের ৪৮ ও ৫০ তলায় বিস্তৃত একটি বিরাট সুইটে রয়েছেন রোনালদো। দুই তলা বিশিষ্ট সুইটটিতে ১৭টি কক্ষ রয়েছে। সুইটটিতে শোয়ার ঘর বাদেও একটি প্রাইভেট অফিস, ডাইনিং রুম ও মিডিয়া রুম রয়েছে। তবে এই সুইটটিতে থাকতে কত অর্থ খরচ পড়বে তা নিজেদের ওয়েবসাইটে দেয়নি হোটেল কর্তৃপক্ষ।

পাঁচ তারকা বিশিষ্ট হোটেলটিতে রোনালদোকে চীন, জাপান, ভারত এবং মধ্যপ্রাচ্যের প্রসিদ্ধ খাবার দেওয়া হচ্ছে। এমনকি হোটেলটির কর্মীদের রোনালদোর সঙ্গে সেলফি তুলতে বা তাকে কিছুর জন্য অনুরোধ না করতে নির্দেশ দেওয়া হয়েছে।

সূত্র: গালফ নিউজ

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর