,

১৯৭০ সাল থেকে হাওরের মানুষ আওয়ামী লীগের সাথে আছে- এমপি তৌফিক

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ ১৯৭০ সাল থেকে হাওরের মানুষ আওয়ামী লীগের সাথে আছে ভবিষ্যতে ও থাকবে। প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যে উন্নয়নের পথে এগিয়ে চলছে। সেটা কখনো বন্ধ হবে না। আওয়ামী লীগের নির্বাচনী ইস্তেহার ছিল গ্রাম হবে শহর। বর্তমানে গ্রামের জনসাধারণ শহরের মত জীবন যাপন করছেন।

রাষ্ট্রপতি আবদুল হামিদ মহোদয়ের আন্তরিক প্রচেষ্টা হাওরের তিন উপজেলায় আবুড়া সড়ক নির্মান হওয়ায় ১৫ থেকে ২০ মিনিটে ইটনা থেকে মিঠামইন, মিঠামইন থেকে অষ্ট্রগ্রাম যাওয়া আসা করা যায়। অথচ কয়েক বছর আগে ও একটা উপজেলা থেকে আরেকটা উপজেলায় যোগাযোগ করতে প্রায় ১ দিন লেগে যেত।

শুক্রবার বাদজুমায় উপজেলা আওয়ামী আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে সদরের দুটি রাস্তার ভিত্তিপ্রস্তুর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে এ কথা বলেন, কিশোরগঞ্জ ৪ (ইটনা মিঠামইন ও অষ্টগ্রাম)  আসনের সংসদ সদস্য রেজওয়ান আহম্মদ তৌফিক। তিনি আরও বলেন আগামীতে উন্নয়নের এ অগ্রযাত্রা অব্যাহত রাখতে হলে ২০২৪ সালের জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে দলীয় প্রার্থীকে বিজয়ী করতে হবে।

উপজেলা প্রকৌশলী মোঃ রাশেদুল আলম জানান, আইআরআইডিপি-৩ প্রকল্পের আওতায় ইটনা বাজার টু জেটিঘাট ৩৪০ মিটার ও জেটিঘাট টু হাসপাতাল পর্যন্ত ৩৪০ মিটার পাকা রাস্তার নির্মাণ কাজ এলজিইডির মাধ্যমে বাস্তবায়ন করা হবে।

আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্যে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি চৌধুরী কামরুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সেক্রেটারি সোহরাব উদ্দিন ঠাকুর খসরু, আওয়ামী লীগ নেতা কুদরত আলী মাষ্টার, গোলাম মস্তফা, সদর ইউনিয়নের সভাপতি শহিদুল্লাহ মিয়া প্রমুখ। অনুষ্ঠানের সঞ্চালনা করেন আওয়ামী লীগের নেতা মোঃ জিল্লুর রহমান।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর