,

দুই জঙ্গি ছিনিয়ে নেওয়াদেরও তথ্য মিলেছে

হাওর বার্তা ডেস্কঃ আদালত থেকে দীপন হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই জঙ্গিকে ছিনিয়ে নেওয়ার ঘটনায় ২০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। এমনিকে দুই জঙ্গিকে ছিনিয়ে নিতে আসা অপর সঙ্গীদের বিষয়েও মিলেছে তথ্য।

রোববার (২০ নভেম্বর) সন্ধ্যায় ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক ঘটনাস্থল পরিদর্শনে এসে এসব কথা জানান।

তিনি বলেন, ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের প্রধান ফটকের সামনে থেকে পুলিশের চোখে-মুখে পিপার স্প্রে করে মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই জঙ্গিকে ছিনিয়ে নেওয়া ব্যক্তিদের তথ্য পাওয়া গেছে।

এ ঘটনায় রাজধানীর কোতোয়ালি থানায় ২০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।দুইজন জঙ্গিকে কয়েকজন জঙ্গি এসে পুলিশকে আক্রমণ করে ছিনিয়ে নিয়ে যায়।

এ সংক্রান্ত আমরা একটি মামলা করেছি। আদালতের সার্বিক নিরাপত্তার বিষয়ে আমরা একটি তদন্ত কমিটি গঠন করেছি।ইতোমধ্যে যারা পালিয়ে গেছে তাদের গ্রেফতার ও শনাক্তের জন্য কাজ শুরু হয়ে গেছে। যারা জঙ্গিদের ছিনিয়ে নিতে এসেছিল, তাদের সম্পর্কে তথ্য পেয়েছি। আশা করছি দ্রুত সময়ের মধ্যে তাদের গ্রেফতার করতে সক্ষম হব।

পালাতে অক্ষম সবুর ও আরাফাত এই পরিকল্পনার অংশ ছিল। তাদেরসহ ২০ জন ও অজ্ঞাত ৭/৮ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে বলেও জানান ডিএমপি কমিশনার।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর