,

অভিনয়ে ফিরছেন অশ্রু বিশ্বাস

হাওর বার্তা ডেস্কঃ দেশীয় শোবিজের সুন্দরী ও গ্ল্যামারাস অভিনেত্রী অশ্রু বিশ্বাস। দক্ষিণবঙ্গ বরিশালের মেহেন্দিগঞ্জের এই মেয়ে একাধারে নাটক এবং চলচ্চিত্রে অভিনয় করছেন। পারিবারিক কিছু ব্যস্ততার কারণে মাঝখানে কিছুদিন অভিনয় থেকে দূরে ছিলেন অশ্রু বিশ্বাস। সম্প্রতি আবার নতুন করে কাজে ফিরেছেন বলে জানান এই ট্যালেন্টেড অভিনেত্রী।

অশ্রু জানান, তিনি প্রথম প্রথম অভিনয় করেন জাফর আল মামুন পরিচালিত টাচ প্রেম নাটকে। এরপর একই নির্মাতার ভালবাসতে সাহস লাগে নাটকে অভিনয় করেন। অশ্রু বিশ্বাস পরবর্তীতে অভিনয় করেন ইরানী বিশ্বাস পরিচালিত কাজল, প্রকৃতি ও প্রিয়া, প্রেম মানবী নাটকে। এসব নাটকে সাবলীল অভিনয় প্রতিভার কল্যাণে টিভি অভিনেত্রী হিসেবে অল্প সময়ই তিনি আলোচনায় চলে আসেন।

নিজের অভিনীত অন্যান্য নাটকের নাম জানাতে গিয়ে অশ্রু বিশ্বাস বলেন, আদিবাসী মিজান পরিচালিত চোখ, মিলন চিসতী পরিচালিত আদর্শ প্রেমিক, জাফর আল মামুন পরিচালিত শর্ট ফিল্ম মাতৃত্ব, জি সিরিজ এর ভুল যখন ভাঙবে, নাদিয়া আফরিন পরিচালিত ফিরে আসবে তুমিসহ আরও অনেক নাটকে অভিনয়।

নাটকে অভিনয়ের সূত্র ধরেই অশ্রু বিশ্বাস দেশীয় চলচ্চিত্রের নায়িকার খাতায় নাম লেখান বলে জানান। তিনি প্রথম চলচ্চিত্র অভিনয় করেন গুণী চিত্রনির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত এপার ওপার চলচ্চিত্রে। এই ছবিতে তিনি প্যারালাল নায়িকা চরিত্রে অভিনয় করেন। প্রথম চলচ্চিত্র দিয়ে আলোচনায় চলে আসার পর আরও বেশ কিছু চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব ছিল তার কাছে। কিন্তু পারিবারিক ব্যস্ততার কারণে শোবিজ থেকে সাময়িক বিরতি নেন অশ্রু।

তিনি সবশেষে বলেন, শোবিজ আমার ভালোলাগার জায়গা। আর অভিনয় হলো আমার মায়া। কিছুদিন এখান থেকে দূরে থাকলেও এই জগতের প্রতি ভালোবাসা আর টান ছিল ঠিক আগের মতোই। তাইতো পারিবারিক ব্যস্ততা কিছুটা কাটিয়ে উঠে আমি আমার নিজের ভালোলাগা ভালোবাসার জায়গায় ফিরে এসেছে। এখন থেকে আমি নিয়মিত কাজ করার প্রস্তুতি নিচ্ছি। বেশ কিছু নাটকের অফার পেয়েছি ইতিমধ্যেই। খুব শীঘ্রিই হয়তো অভিনয় করবো সেগুলোতে।

 

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর