,

সাংবাদিকদের ওপর ক্ষোভ ঝাড়লেন শবনম ফারিয়া

হাওর বার্তা ডেস্কঃ তালাকপ্রাপ্ত মানেই ‘অ্যাভেইলবল’ নয়—এ কথা লিখে ফেসবুকে পোস্ট দিয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। সেই পোস্ট নিয়ে প্রতিবেদন করায় সাংবাদিকদের ওপর চটেছেন তিনি।

বুধবার দুপুর ১টা ৮ মিনিটে নিজের ফেসবুক আইডিতে একটি পোস্ট দেন শবনম ফারিয়া। সেই পোস্টের সূত্র ধরে দেশের বেশ কয়েকটি গণমাধ্যমে প্রতিবেদন প্রকাশ করা হয়। সেই প্রতিবেদন দেখে সন্ধ্যায় আরেকটি পোস্ট দেন তিনি।

ওই পোস্টে শবনম লেখেন, ‘আমাদের কিছু সাংবাদিক ভাই/বোনেরা কবে বুঝবে কোনটা সংবাদ করার মতো জিনিস, কোনটা না? আল্লাহ্ উনাদের কমনসেন্স দিয়ে হেদায়েত করেন… আমিন।’

আগের পোস্টে এই অভিনেত্রী লিখেছিলেন, ‘আমাদের চারপাশের কিছু মানুষ মনে করে, যদি কেউ তালাকপ্রাপ্ত হয়, তাহলে তারা “অ্যাভেইলেবল” না বন্ধু, বিবাহবিচ্ছেদ তার মান কম করে না! এমনকি যদি সে তালাকপ্রাপ্তও হয় সে এমন কাউকে খুঁজে পাবে, যে তার মান অনুযায়ী আছে! এমন একজন যে তার পাশে দাঁড়ানোর জন্য যথেষ্ট যোগ্যতা রাখে! (যোগ্যতার অন্তর্ভুক্ত শিক্ষা, পারিবারিক পটভূমি, আয়, চেহারা, উচ্চতা সবকিছু) তাই ভুল ভাইব দেওয়ার আগে সাবধান!’

টেলিভিশন বিজ্ঞাপনে কাজের মাধ্যমে মিডিয়া জগতে প্রবেশ করেন শবনম ফারিয়া। এরপর ২০১৩ সালে তিনি ‘অলটাইম দৌড়ের উপর’ নাটকে অভিনয়ের মাধ্যমে আত্মপ্রকাশ করেন।

২০১৮ সালে ‘দেবী’ চলচ্চিত্র দিয়ে তার চলচ্চিত্রে অভিষেক ঘটে। যে কাজের জন্য তিনি শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী বিভাগে বাচসাস পুরস্কার এবং শ্রেষ্ঠ নবীন অভিনয়শিল্পী বিভাগে মেরিল-প্রথম আলো পুরস্কার অর্জন করেন।

 

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর