,

নিপীড়নে অভিযুক্ত শিক্ষকের অপসারণ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

হাওর বার্তা ডেস্কঃ মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার রাড়িখাল স্যার জগদীশচন্দ্র বসু ইনস্টিটিউট অ্যান্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক মোশারফ হোসেনের অপসারণ ও বিচারের দাবিতে মানববন্ধন এবং বিক্ষোভ মিছিল করেছেন শিক্ষার্থীরা।

এ শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানি ও ছাত্রীদের সঙ্গে অশোভন আচরণের অভিযোগ রয়েছে।

রোববার সকাল ৯টায় উপজেলা জগদীশচন্দ্র বসু  ইনস্টিটিউট অ্যান্ড কলেজের মূল ফটকের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেন শিক্ষার্থীরা।

মানববন্ধনে অংশ নেওয়া শিক্ষার্থীদের অভিযোগ, সহকারী প্রধান শিক্ষক মো. মোশারফ হোসেন ওই বিদ্যালয়ের একছাত্রীকে যৌন হয়রানি করেছেন। এ ছাড়া ছাত্রীদের সঙ্গে বিভিন্ন সময়ে অশোভন আচরণ করে আসছেন তিনি। আমরা অধ্যক্ষের কাছে অভিযোগ করার পরও তিনি ওই  শিক্ষকের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেননি। তাই বাধ্য হয়ে আমরা শিক্ষক মোশারফ হোসেনের অপসারণ ও বিচারের দাবিতে এ কর্মসূচি পালন করছি।

এ সময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সুরাইয়া আশরাফী ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত ওই শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে শিক্ষার্থীরা শ্রেণিকক্ষে ফিরে যায়।

এ বিষয়ে সহকারী প্রধান শিক্ষক মো. মোশাররফ হোসেন কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার বিরুদ্ধে যে অভিযোগ এসেছে তা সঠিক না, আমি লিখিত আকারে অধ্যক্ষকে জানিয়েছি।

স্যার জগদীশচন্দ্র বসু ইনস্টিটিউশন ও কলেজ অধ্যক্ষ মো. ফরহাদ আজিজ জানান, শিক্ষক মো. মোশাররফ হোসেনের বিরুদ্ধে অভিযোগ পেয়েছি, বিধি মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর